ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নিখোঁজের ২ দিন পর হাওরে মিলল যুবকের মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১১ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২৩
নিখোঁজের ২ দিন পর হাওরে মিলল যুবকের মরদেহ

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের মিঠামইন উপজেলায় হাওর ঘুরে দেখতে এসে গোসলের সময় নৌকা থেকে পড়ে নিখোঁজ হয়েছিলেন অন্তর চক্রবর্তী (৩২) নামে এক যুবক। পরে নিখোঁজের দু'দিন পর ঘোড়াউত্রা নদী থেকে তার মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরিদল।

রোববার (১৩ আগস্ট) সকালে কিশোরগঞ্জ জেলার মিঠামইন উপজেলার নির্মাণাধীন ক্যান্টনমেন্টের দক্ষিণ পাশের ঘাটের ঘটনাস্থল থেকে একটু দূর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।  

নিহত অন্তর ঝালকাঠি জেলার সদর উপজেলার কাঠপট্টি এলাকার উত্তম চক্রবর্তীর ছেলে। তিনি বেসরকারি কোম্পানিতে চাকরির সুবাদে ঢাকায় বসবাস করতেন।   

কিশোরগঞ্জ ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত শুক্রবার (১১ আগস্ট) ঢাকা থেকে পরিচিত পরিবারের সদস্য ও বন্ধুদের সঙ্গে কিশোরগঞ্জ হাওরে বেড়াতে আসেন অন্তর। তিনি হাওর ঘুরে দেখার এক পর্যায়ে দুপুর ২টার দিকে মিঠামইন উপজেলার নির্মাণাধীন ক্যান্টনমেন্টের দক্ষিণ পাশের ঘাটে ঘোরাউত্রা নদী এলাকায় নৌকার গলুইয়ের ওপর বসে গোসল করছিলেন। এসময় তিনি নৌকা থেকে ঘোরাউত্রা নদীতে পড়ে গিয়ে নিখোঁজ হন।  

কিশোরগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার আবুজর গিফারী বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করে জানান, রোববার সকালে ঘটনাস্থলের একটু দূরে অন্তর চক্রবর্তীর মরদেহ পানিতে ভেসে ওঠে। পরে সেখানে গিয়ে ফায়ার সার্ভিসের ডুবুরি দল মরদেহ উদ্ধার করে।  

বাংলাদেশ সময়: ১৭১০ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।