ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

চাঁদপুরে ট্রেনের ধাক্কায় কিশোরের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৫ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২৩
চাঁদপুরে ট্রেনের ধাক্কায় কিশোরের মৃত্যু

চাঁদপুর: চাঁদপুর-লাকসাম রেলপথের মৈশাদীতে সাগরিকা এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় মাথায় ও হাতে আঘাত পেয়ে অজ্ঞাত পরিচয়ের এক কিশোরের (১৪) মৃত্যু হয়েছে।

সোমবার (১৪ আগস্ট) বেলা পৌনে ৩টার দিকে সাগরিকা এক্সপ্রেসের ট্রেনটি চাঁদপুর স্টেশন থেকে চট্টগ্রামের উদ্দেশে ছেড়ে যাওয়ার সময় মৈশাদী স্টেশন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

চাঁদপুর রেলওয়ে (জিআরপি) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুরাদ উল্যাহ বাহার এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ওই কিশোর কালো রঙের শার্ট ও কালো জিন্স প্যান্ট পরা ছিল। সংবাদ পেয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) আজিজুল হাকিম ও সঙ্গীয় ফোর্স বিকেলে ঘটনাস্থল থেকে কিশোরের মরদেহ উদ্ধার করে থানায় নেয়। মরদেহ ময়নাতদন্তের জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

ওসি আরও বলেন, ধারণা করা হচ্ছে হেঁটে যাওয়ার সময় ট্রেনের সঙ্গে ধাক্কা লেগে কিশোরের মৃত্যু হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। ওই কিশোরের পরিচয় জানার জন্য পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) কে জানানো হয়েছে। পরিচয় শনাক্ত করার চেষ্টা এবং পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২০১৩ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।