ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

পরীক্ষায় ফেল করানোর ভয় দেখিয়ে ছাত্রীর শ্লীলতাহানি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫১ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২৩
পরীক্ষায় ফেল করানোর ভয় দেখিয়ে ছাত্রীর শ্লীলতাহানি

রাজশাহী: পরীক্ষায় ফেল করানোর ভয় দেখিয়ে শ্রেণিকক্ষের ভেতরেই এক স্কুলছাত্রীর শ্লীলতাহানি করা হয়েছে। এই ঘটনায় মামলা দায়েরের পর অভিযুক্ত শিক্ষককে গ্রেপ্তারের পর মঙ্গলবার (১৫ আগস্ট) কারাগারে পাঠানো হয়েছে।

ঘটনাটি ঘটেছে রাজশাহীর পুঠিয়া উপজেলায়।

গ্রেপ্তার শিক্ষকের নাম সানোয়ার হোসেন মানিক (৪২)। তিনি রাজশাহীর পুঠিয়া উপজেলার ধাদাস উচ্চ বিদ্যালয়ের ইংরেজি বিভাগের শিক্ষক। তার গ্রামের বাড়ি পাশের দুর্গাপুর উপজেলার মাড়িয়ায়। তিনি ওই এলাকার নওসের আলীর ছেলে। ভুক্তভোগী শিক্ষার্থী ওই স্কুলের দশম শ্রেণির ছাত্রী।

জানতে চাইলে রাজশাহীর বেলপুকুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম মাসুদ পারভেজ বলেন, ভুক্তভোগীর ভাই এ ঘটনায় মামলা দায়ের করেছেন।

অভিযোগে বলা হয়েছে, দীর্ঘদিন ধরে তার বোনকে ওই স্কুল শিক্ষক উত্যক্ত করতেন। কথা না শুনলে প্রায়ই ফেল করিয়ে দেওয়ার হুমকি দিতেন। এর সূত্র ধরে সোমবার দুপুরের পর ইংরেজি পড়ানোর কথা বলে স্কুলের একটি ফাঁকা শ্রেণিকক্ষে তার শরীরে বিভিন্ন স্থানে হাত দিয়ে শ্লীলতাহানি করেন শিক্ষক সানোয়ার। পরে তার বোন বিষয়টি বাড়িতে গিয়ে সবাইকে খুলে বলে। এর পর ওই শিক্ষকের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়।

রাজশাহীর বেলপুকুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম মাসুদ পারভেজ আরও বলেন, ভুক্তভোগী স্কুলছাত্রীর ভাই সোমবার রাতে থানায় অভিযোগ দেওয়ার পর তখনই তা মামলা হিসেবে নথিভুক্ত করা হয়। এরপর অভিযুক্ত শিক্ষককে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারের পর জিজ্ঞাসাবাদ শেষে মঙ্গলবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে রাজশাহী কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৫০ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২৩
এসএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।