ঢাকা, মঙ্গলবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

হোটেলের ফ্যানে ঝুলছিল এনজিও কর্মকর্তার মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৬ ঘণ্টা, আগস্ট ১৭, ২০২৩
হোটেলের ফ্যানে ঝুলছিল এনজিও কর্মকর্তার মরদেহ

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জে একটি আবাসিক হোটেলের কক্ষ থেকে আঙুর আলী নামে এক বেসরকারি সংস্থার (এনজিও) কর্মকর্তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৭ আগস্ট) সকালে তার মরদেহ ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়।

এর আগে বুধবার (১৬ আগস্ট) গভীর রাতে সিরাজগঞ্জ পৌর এলাকার এস এস রোডের একটি আবাসিক হোটেল থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত আঙুর আলী নওগাঁ জেলার রানীনগর থানার হরিশপুর গ্রামের আব্দুস সামাদের ছেলে। তিনি বেসরকারি সংস্থা উদ্দীপণ এর সিরাজগঞ্জ শাখার ব্যবস্থাপক হিসেবে দায়িত্ব পালন করছিলেন।

সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মানিক জানান, ধারণা করা হচ্ছে বুধবার রাতে আবাসিক হোটেলে ফ্যানের সঙ্গে গামছা পেঁচিয়ে আত্মহত্যা করেন আঙুর আলী। খবর পেয়ে রাতেই তার মরদেহ উদ্ধার করা হয়। কি কারণে তিনি আত্মহত্যা করেছেন বিষয়টি তদন্ত করা হচ্ছে।

নিহত আঙুর আলীর পরিবারের বরাত দিয়ে এসআই মানিক আরও বলেন, ৭-৮ দিন ধরে নিজ গ্রামের বাড়িতে ছিলেন আঙুর আলী। গত ১৫ আগস্ট পাশেই আনন্দ বাজারে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হন তিনি। এরপর থেকেই নিখোঁজ ছিলেন। এ বিষয়ে পরিবার থেকে রানীনগর থানায় একটি জিডিও করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৫৫ ঘণ্টা, আগস্ট ১৭, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।