ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ব্রাহ্মণবাড়িযায় বিএনপির পদযাত্রায় স্ট্রোক করে এক নেতার মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৯ ঘণ্টা, আগস্ট ১৯, ২০২৩
ব্রাহ্মণবাড়িযায় বিএনপির পদযাত্রায় স্ট্রোক করে এক নেতার মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়া: প্রধানমন্ত্রী শেখ হাসিনার পদত্যাগ ও নির্দলীয় নিরপেক্ষ সরকার প্রতিষ্ঠার এক দফা দাবিতে ব্রাহ্মণবড়িয়ায় পদযাত্রা করেছে জেলা বিএনপির নেতাকর্মীরা। সেখানে হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মিয়াচাঁন মেম্বার (৫৮) নামে এক বিএনপি নেতার মৃত্যু হয়েছে।

শনিবার (১৯ জুলাই) সকালে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে করা জেলা বিএনপির কর্মসূচি পালন করতে গিয়ে ওই ব্যক্তির মৃত্যু হয়।

নিহত মিয়াচাঁন মেম্বার জেলার বিজয়নগর উপজেলা চরইসলামপুর ইউনিয়ন বিএনপির সভাপতি ছিলেন।

জানা গেছে, এদিন সকালে শহরের শিমরাইলকান্দি এলাকা থেকে একটি পদযাত্রা কর্মসূচি করে বিএনপির নেতাকর্মীরা। এতে নেতৃত্ব দেন জেলা বিএনপি’র আহ্বায়ক কমিটির সদস্য সচিব সিরাজুল ইসলাম সিরাজ। সেখানে গিয়ে মিয়াচাঁন মেম্বার অসুস্থ হয়ে পড়েন। পরে দ্রুত তাকে জেলা সদর হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মিয়াচাঁন মেম্বারকে মৃত ঘোষণা করেন।

জেলা বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক এ বি এম মোমিনুল হক বাংলানিউজকে জানান, সকালে পদযাত্রায় অংশ নিতে মিয়াচাঁন মেম্বার বিজয়নগর থেকে আসা মিছিলের সঙ্গে আসেন। পরে শহরের কাউতলী এলাকায় গিয়ে তিনি অসুস্থ হয়ে পড়েন। তাকে দ্রুত জেলা সদর হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এদিকে একই দিন দুপুরে শহরের সরকারি কলেজের সামনে থেকে জেলা বিএনপির সাবেক সভাপতি হাফিজুর রহমান মোল্লা কচি ও সাবেক সাধারণ সম্পাদক জহিরুল হক খোকনের নেতৃত্বে আরেকটি পদযাত্রা কর্মসূচি শুরু হয়। পরে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে টি এ রোডে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সভায় বক্তারা দ্রুত একদফা দাবি মেনে নেওয়ার আহ্বান জানান। কর্মসূচিতে দলীয় নেতাকর্মী ছাড়াও বিপুল সংখ্যক মানুষ অংশ নেন।

বাংলাদেশ সময়: ১৫২৮ ঘণ্টা, আগস্ট ১৯, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।