ঢাকা, শনিবার, ১৬ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

সুনামগঞ্জে পানিতে ভাসছিল দুই শিশু ও বৃদ্ধের মরদেহ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২৬ ঘণ্টা, আগস্ট ২০, ২০২৩
সুনামগঞ্জে পানিতে ভাসছিল দুই শিশু ও বৃদ্ধের মরদেহ

সিলেট: সুনামগঞ্জে পুকুর ও খালের পানিতে ভাসমান অবস্থায় দুই শিশু ও এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করা হয়েছে।

শনিবার (১৯ আগস্ট) দুপুরে জগন্নাতপুর উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের গর্ন্ধহপুর গ্রামে পুকুর থেকে দুই শিশুর এবং দোয়ারাবাজার উপজেলার দোহালিয়া ইউনিয়নের বাদীখাল থেকে ষাটোর্ধ্ব এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করা হয়।

 

নিহত দুই শিশু প্রীতম সরকার (২) ও নিঝুম সরকার (৪) সুনামগঞ্জের জগন্নাতপুর উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের গর্ন্ধহপুর গ্রামের নিখিল সরকারের সন্তান।

নিহতদের স্বজনদের বরাত দিয়ে পুলিশ জানায়, শিশু দুটি তাদের বড় ভাই কিশোর ইন্দ্রজিতের সঙ্গে গোসল করতে যায়। ইন্দ্রজিৎ ফিরে এলেও  প্রীতম ও নিঝুম নিখোঁজ ছিল। তাদের সন্ধান করতে গিয়ে পুকুরে নিথর দেহ ভাসতে দেখেন স্বজনরা। শিশু দুটিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান দুই শিশু মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।  

এদিকে, জেলার দোয়ারাবাজার উপজেলার দোহালিয়া ইউনিয়নের বাদীখালে চমক আলী (৬০) নামে নিখোঁজ এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করা হয়েছে।  

শনিবার (১৯আগষ্ট) দুপুরে বাদীখাল থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল ভাসমান অবস্থায় মরদেহটি উদ্ধার করে।

পুলিশ জানায়, গত শুক্রবার (১৮ আগস্ট) দুপুরে কৃষি জমিতে  কাজ শেষ করে বাড়ি ফেরার পথে বাদীখাল পারাপার হওয়ার সময় পানিতে ডুবে গিয়ে নিখোঁজ হন চমক আলী। শুক্রবার বিকেলে চমক আলীর সন্ধান না পেয়ে পরিবারের লোকজন পুলিশ ও ফায়ার সার্ভিসকে খবর দেন। পরে শনিবার সকালে ফায়ার সার্ভিসের ডুবুরি দল ভাসমান অবস্থায় ওই বৃদ্ধের মরদেহ উদ্ধার করে।

দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল হাসান বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০০২৬ ঘণ্টা, আগস্ট ২০, ২০২৩
এনইউ/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।