ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সাঈদীর গায়েবানা জানাজায় গিয়ে সরকারবিরোধী বক্তব্য, শিক্ষককে শোকজ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫১ ঘণ্টা, আগস্ট ২০, ২০২৩
সাঈদীর গায়েবানা জানাজায় গিয়ে সরকারবিরোধী বক্তব্য, শিক্ষককে শোকজ

রাজবাড়ী: রাজবাড়ীর বালিয়াকান্দিতে মানবতাবিরোধী অপরাধে আমৃত্যু কারাদণ্ডপ্রাপ্ত জামায়াত নেতা দেলাওয়ার হোসাইন সাঈদীর গায়েবানা জানাজায় অংশ নিয়ে সরকারবিরোধী বক্তব্য দেওয়ায় খোন্দকার মনির আযম মুন্নু নামে এক স্কুলশিক্ষককে কারণ দর্শানোর (শোকজ) নোটিশ দেওয়া হয়েছে।  

খোন্দকার মনির আযম মুন্নু বালিয়াকান্দি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের ধর্ম বিষয়ের শিক্ষক।

তিনি বালিয়াকান্দি উপজেলা জামায়াতের সাবেক সেক্রেটারি জেনারেল।

শনিবার (১৯ আগস্ট) রাতে কারণ দর্শানোর নোটিশ দেওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন বালিয়াকান্দি মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কুতুব উদ্দিন মোল্লা। গত বৃহস্পতিবার তাকে নোটিশ দেওয়া হয়।

বালিয়াকান্দি মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের
প্রধান শিক্ষক কুতুব উদ্দিন মোল্লা বলেন, খোন্দকার মনির আযম মুন্নু বালিয়াকান্দি মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের ধর্ম শিক্ষক। তিনি দেলাওয়ার হোসাইন সাঈদীর গায়েবানা জানাজার নামাজে অংশ নেন। জানাজার পর তিনি বক্তব্য দেন। বক্তব্যে সরকারবিরোধী ও আপত্তিকর নানা কথা বলেন তিনি। এ বক্তব্যের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়লে বিষয়টি উপজেলা প্রশাসনের দৃষ্টিগোচর হয়। পরে এ বিষয়ে বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতির সঙ্গে আলোচনা করে গত বৃহস্পতিবার তাকে কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়। আগামী দুই কর্মদিবসের মধ্যে তাকে নোটিশের জবাব দিতে বলা হয়েছে। জবাব পাওয়ার পর পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে।

এ বিষয়ে কথা বলতে খোন্দকার মনির আযম মুন্নুর সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করার 
চেষ্টা করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।

বাংলাদেশ সময়: ১৩২৯ ঘণ্টা, আগস্ট ২০, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।