ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

নিয়ন্ত্রণ হারিয়ে মাইজভান্ডার ভক্তদের বাস খাদে, আহত ১৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৮ ঘণ্টা, আগস্ট ২১, ২০২৩
নিয়ন্ত্রণ হারিয়ে মাইজভান্ডার ভক্তদের বাস খাদে, আহত ১৫

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের খাদে একটি যাত্রীবাহী বাস পড়ে অন্তত নারী ও শিশুসহ ১৫ জন আহত হয়েছেন। আহত কয়েকজনকে উদ্ধার করে কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

রোববার (২০ আগস্ট) দুপুরে কিশোরগঞ্জ-ভৈরব আঞ্চলিক সড়কের কিশোরগঞ্জ সদর উপজেলার রশিদাবাদ ইউনিয়ন পরিষদের সামনে এ দুর্ঘটনা ঘটে।

আহতদের নাম ও পরিচয় প্রাথমিকভাবে জানা যায়নি। তবে তারা সবাই চট্টগ্রামের ফটিকছড়ির মাইজভান্ডার দরবার থেকে ফিরছিলেন বলে জানা গেছে। তাদের সবার বাড়ি নেত্রকোণা জেলার কলমাকান্দা উপজেলার সদর ইউনিয়ন ও রংছাতি ইউনিয়নের কয়েকটি গ্রামে।

স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার (১৮ আগস্ট) নেত্রকোণার কয়েকটি গ্রাম থেকে প্রায় ৬০ জন ভক্ত একটি বাস নিয়ে চট্টগ্রামের ফটিকছড়ির মাইজভান্ডার দরবার শরীফে যান। রোববার (২০ আগস্ট) দুপুরে সেখান থেকে বাড়ি ফেরার পথে রশিদাবাদ ইউনিয়ন পরিষদের সামনে নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি খাদে পড়ে যায়।

কিশোরগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার আবুজর গিফারী বাংলানিউজকে বলেন, বাস দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আমাদের একটি টিম উদ্ধার অভিযান পরিচালনা করেছে। বিকেল ৫টার দিকে উদ্ধার অভিযান সমাপ্ত করা হয়েছে। বাসের ভেতরে কেউ আটকা নেই। এছাড়াও খাদের পানিতে কাউকে পায়নি ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

বাংলাদেশ সময়: ২৪১২ ঘণ্টা, আগস্ট ২১, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।