ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

রিকশার জন্য চালককে গলা কেটে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫১ ঘণ্টা, আগস্ট ২১, ২০২৩
রিকশার জন্য চালককে গলা কেটে হত্যা

লালমনিরহাট: লালমনিরহাটের আদিতমারী উপজেলায় রাশেদুল ইসলাম রাশেদ (৪৫) নামে এক চালককে গলা কেটে হত্যা করে তার ব্যাটারি চালিত রিকশা নিয়ে গেছে দুর্বৃত্তরা।  

সোমবার (২১ আগস্ট) দুপুরে উপজেলার সারপুকুর ইউনিয়নের ডাকাত পাড়া ব্রিজের নিচ থেকে রাশেদের গলা কাটা মরদেহ উদ্ধার করে পুলিশ।

 

মৃত রাশেদুল ইসলাম রাশেদ উপজেলার ভাদাই ইউনিয়নের আরাজি দেওডোবা বালাপাড়া গ্রামের খোরশেদ আলমের ছেলে।  

পুলিশ জানায়, রিকশা চালিয়ে কোনো রকম সংসার চালাতেন রাশেদ। প্রতিদিনের মতো রোববার রিকশা নিয়ে বের হয়ে আর বাড়ি ফেরেননি তিনি। সোমবার সকালে স্থানীয়রা সারপুকুর ইউনিয়নের ডাকাত পাড়া ব্রিজের নিচে স্বর্ণামতি নদীতে তার মরদেহ ভাসতে দেখে পুলিশে খবর দেন স্থানীয় লোকজন। পরে আদিতমারী থানা পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লালমনিরহাট সদর হাসপাতাল মর্গে পাঠায়। তার মাথার পেছনে ও ঘাড়ে ধারালো অস্ত্রের দুটি কোপের দাগ রয়েছে। ধারণা করা হচ্ছে, যাত্রীবেশী দুর্বৃত্তরা ব্রিজের নির্জন এলাকায় রাশেদকে  কুপিয়ে হত্যা করে নদীতে মরদেহ ফেলে রিকশা নিয়ে পালিয়ে যায়। ব্রিজে রক্তের চিহ্ন রয়েছে।  

আদিতমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক বলেন, এ হত্যার সঙ্গে জড়িতদের শনাক্ত করে আইনের আওতায় আনতে মাঠে নেমেছে পুলিশ।  

বাংলাদেশ সময়: ১৩৪৯ ঘণ্টা, আগস্ট ২১, ২০২৩
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।