ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আশুগঞ্জে অটোরিকশায় কাভার্ডভ্যানের চাপা, নিহত বেড়ে ৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০০ ঘণ্টা, আগস্ট ২১, ২০২৩
আশুগঞ্জে অটোরিকশায় কাভার্ডভ্যানের চাপা, নিহত বেড়ে ৪

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে কাভার্ডভ্যানের চাপায় সিএনজিচালিত অটোরিকশার আরও এক যাত্রীর মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট চারজনের মৃত্যু হয়েছে।

সোমবার (২১ আগস্ট) দুপুরে ঢাকা-সিলেট মহাসড়কের উপজেলার সোহাগপুর বাসস্ট্যান্ডে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- জেলার সরাইল উপজেলার বড়ইবাড়ি গ্রামের ফরিদা মিয়ার ছেলে মো. সোহেল মিয়া (২৭) ও একই গ্রামের নাজমুল মিয়ার ছেলে মো. জিলানী (৮)। এছাড়া বাকি দুইজনের পরিচয় এখানও জানা যায়নি।

খাঁটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকুল চন্দ্র বিশ্বাস জানান, দুপুরে ঢাকামূখী একটি কাভার্ডভ্যান (ঢাকা মেট্রো ম-২৭-৮২৩৭) নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের সোহাগপুর বাসস্ট্যান্ডে দাঁড়িয়ে থাকা একটি সিএনজিচালিত অটোরিকশাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই দুইজন পুরুষসহ এক শিশুর মৃত্যু হয়।

তিনি আরও জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে নিহত ও আহতদের উদ্ধার করে। এর মধ্যে আহত একজনকে জেলা সদর হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয়। নিহতদের মধ্যে দুইজনের পরিচয় মিলেছে। এছাড়া অপর দুইজনের পরিচয় শনাক্তে চেষ্টা চলছে। এ বিষয়ে যথাযথ আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৪৫৮ ঘণ্টা, আগস্ট ২১, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।