ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

ঝালকাঠিতে কুপ্রস্তাবে রাজি না হওয়ায় নার্সকে কুপিয়ে জখম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৮ ঘণ্টা, আগস্ট ২২, ২০২৩
ঝালকাঠিতে কুপ্রস্তাবে রাজি না হওয়ায় নার্সকে কুপিয়ে জখম আহত নার্স

ঝালকাঠি: কুপ্রস্তাবে রাজি না হওয়ায় সাজমিন জাহান (৩৮) নামে ঝালকাঠি সদর হাসপাতালের এক সিনিয়র নার্সকে কুপিয়েছে এক দুর্বৃত্ত।

মঙ্গলবার (২২ আগস্ট) সকাল ৬টার দিকে ঝালকাঠি মাও শিশু হাসপাতালের সামনে এ ঘটনা ঘটে।

 

সাজমিন জাহান ঝালকাঠি সদরের বাসন্ডা ইউনিয়নের চামটা গ্রামের রেজাউল হাসানের স্ত্রী। বর্তমানে তিনি ঝালকাঠি সদর হাসপাতালে চিকিৎসাধীন।

ভুক্তভোগী সিনিয়র নার্স সাজমিন জাহান নিজেই ঝালকাঠি সদর থানায় অভিযোগপত্র দাখিল করেছেন।

থানায় অভিযোগ পত্রে তিনি উল্লেখ করেন- আমি ঝালকাঠি সদর হাসপাতালের কোয়ার্টারে আমার পরিবার নিয়ে বসবাস করি। প্রতিদিনের মতো আমি সকালে হাসপাতালের ক্যাম্পাসে হাঁটতে বের হই। হাসপাতাল ক্যাম্পাসে হাঁটতে থাকলে গামছা দিয়ে মুখ বাঁধা অজ্ঞাতপরিচয় এক ব্যক্তি আমাকে একা পেয়ে কুপ্রস্তাব দেয়। আমি তার কুপ্রস্তাবে রাজি না হলে একপর্যায়ে চাকু বের করে আমাকে ভয়ভীতি দেখায় এবং টানা হেঁচড়া করে। আমি চিৎকার করলে ওই ব্যক্তি তার হাতে থাকা চাকু দিয়ে আমাকে এলোপাথাড়ি কোপ মারলে আমার বুকে এবং ডান হাতে লেগে আমি জখম হই। পরে আমি দৌড়ে হাসপাতালের মধ্যে চলে যাই এবং দায়িত্বরত চিকিৎসক আমাকে প্রাথমিক চিকিৎসা দেন। আমার বুকে তিনটি এবং হাতে দুইটি সেলাই লেগেছে।

এ বিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন সরকার বলেন ভুক্তভোগী নিজেই থানায় অভিযোগপত্র দাখিল করেছেন। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৬১৫ ঘণ্টা, আগস্ট ২২, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।