ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বহুমূল্যের হেরোইন-গুলি-শুটার গানসহ যুবক গ্রেপ্তার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৮ ঘণ্টা, আগস্ট ২৪, ২০২৩
বহুমূল্যের হেরোইন-গুলি-শুটার গানসহ যুবক গ্রেপ্তার

রাজশাহী: সেলিম আলী (৩৩) নামে একাধিক মামলার আসামিকে ৫০ লাখ টাকা মূল্যের পাঁচশ গ্রাম হেরোইন, ২টি দেশি ওয়ান শুটারগান ও ৫২ বোতল ফেনসিডিলসহ গ্রেপ্তার করেছে পুলিশ। জব্দ করা হয়েছে মাদক পাচারের কাজে তার ব্যবহৃত মোটরসাইকেলটিও।

গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বুধবার (২৩ আগস্ট) গভীর রাতে রাজশাহীর চারঘাট উপজেলার ঝিকড়া গ্রামে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

গ্রেপ্তার সেলিম রাজশাহীর চারঘাটের ঝিকরা গ্রামের নকিম উদ্দিনের ছেলে।

বৃহস্পতিবার (২৪ আগস্ট) দুপুরে রাজশাহী জেলা পুলিশ সুপারের কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান এসপি সাইফুর রহমান।

তিনি বলেন, বুধবার গভীর রাতে রাজশাহী জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের একটি দল চারঘাট উপজেলায় এলাকায় অবস্থান নেয়। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে দলটি জানতে পারে চারঘাট উপজেলার বনকিশোর বাজারের বনকিশোর উচ্চ বিদ্যালয়ের খেলার মাঠে কিছু কারবারি অস্ত্র ও মাদক বিক্রির জন্য জড়ো হয়েছে। এরপর রাজশাহীর অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস) সনাতন চক্রবর্তীর নেতৃত্বে পুলিশ পরিদর্শক আব্দুল হাই সঙ্গীয় ফোর্স নিয়ে দিকে চারঘাট বনকিশোর বাজারের বনকিশোর উচ্চ বিদ্যালয় খেলার মাঠে অভিযান চালায়।

এ সময় সেখান থেকে সন্দেহভাজন হিসেবে সেলিম আলীকে আটক করা হয়। এক পর্যায়ে তাকে তল্লাশি করে দুটি গুলি, দুটি দেশিয় ওয়ান শুটারগান, ৫০০ গ্রাম হেরোইন, ৫২ বোতল ফেন্সিডিল পাওয়া যায়।

এসপি সাইফুর রহমান বলেন, সেলিম আলীর নামে একাধিক মামলা ছিল। তাকে আটকের পর গ্রেপ্তার দেখিয়ে ডিবি পুলিশের জিজ্ঞাসাবাদ করা হয়। এ সময় তিনি মাদক ও অস্ত্র ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেন।

সেলিম একজন চিহ্নিত মাদক কারবারি। জিজ্ঞাসাবাদ শেষে তাকে চারঘাট থানায় সোপর্দ করা হয়েছে। নতুন করে তার বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে পৃথক দুটি মামলা করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬০০ ঘণ্টা, আগস্ট ২৪, ২০২৩
এসএস/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।