ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পাবিপ্রবির নির্মাণাধীন ভবন থেকে পড়ে ২ শ্রমিকের মৃত্যু  

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৬ ঘণ্টা, আগস্ট ২৫, ২০২৩
পাবিপ্রবির নির্মাণাধীন ভবন থেকে পড়ে ২ শ্রমিকের মৃত্যু
 

পাবনা: পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পাবিপ্রবি) নির্মাণাধীন ভবন থেকে দড়ি ছিঁড়ে পড়ে দুই শ্রমিক নিহত হয়েছেন।  

শুক্রবার (২৫ আগস্ট) সকালে এ দুর্ঘটনা ঘটে।

এতে আহত হয়েছেন আরও এক শ্রমিক। তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।  

নিহতরা হলেন-চাঁপাইনবাবগঞ্জের চর বাসুদেবপুর গ্রামের আজিজুর রহমানের ছেলে তুহিন হোসেন (২৫) ও রাজশাহীর গোদাগাড়ি উপজেলার ঘন্টি গ্রামের মৃত মজিবর রহমানের ছেলে আসাদুল আলী (৩০)।
প্রত্যক্ষদর্শী শ্রমিকরা জানান, সকাল ৯টার দিকে তিনজন শ্রমিক বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে নির্মাণাধীন ১০তলা একটি ভবনে দড়ি ঝুলিয়ে প্লাস্টার করছিলেন। হঠাৎ দড়ি ছিঁড়ে গেলে তারা নিচে পড়ে গুরুতর আহত হন। এ অবস্থায় তাদের উদ্ধার করে প্রথমে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে তিনজনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে দুই শ্রমিকের মৃত্যু হয়।  

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা জানান, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৪২৪ ঘণ্টা, আগস্ট ২৫, ২০২৩
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।