ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঘিওরে নকল চিপস কারখানা থেকে স্বামী-স্ত্রী আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩২ ঘণ্টা, আগস্ট ২৫, ২০২৩
ঘিওরে নকল চিপস কারখানা থেকে স্বামী-স্ত্রী আটক

মানিকগঞ্জ: মানিকগঞ্জের ঘিওর উপজেলায় নকল চিপস উৎপাদন কারখানা ও যন্ত্রাংশসহ নারীসহ দুইজনকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

শুক্রবার (২৫ আগস্ট) সকালে জেলা গোয়েন্দা পুলিশের ইনচার্জ আবুল কালামের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

আটকরা হলেন- জেলার ঘিওর উপজেলার পেচারক্ন্দা এলাকার মৃত আনছার আলী ছেলে নজরুল ইসলাম (৫২) এবং তার স্ত্রী আকলিমা আক্তার পাখি (৩৮)।

জানা গেছে, পুলিশ সুপার গোলাম আজাদ খানের নির্দেশনায় গোয়েন্দা পুলিশের ইনচার্জ আবুল কালামের তত্ত্বাবধানে উপ-পরিদর্শক (এসআই) বখতিয়ার হোসেনের নেতৃত্বে বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে ঘিওর উপজেলার পেচারকান্দা এলাকায় নকল চিপস কারখানার সন্ধান পাওয়া যায়। পরে ওই অবৈধ কারখানায় থেকে বেগার, হাওয়া মেশিন, হ্যান্ড সিলিং, লেমিনেটেড রোল, চিপসের প্যাকেট, সাদা পলিপ্যাকে ভাঁজা চিপস, সাদা পলিথিনের ব্যাগে কাঁচা চিপস ও খেলনা (নন ফুড গ্রেড) জব্দ করা হয়। অবৈধভাবে কারখানা পরিচালনার অপরাধে নজরুল ইসলাম ও তার স্ত্রী আকলিমা আক্তার পাখিকে আটক করা হয়েছে। এ বিষয়ে সংশ্লিষ্ট ঘিওর থানার মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ১৬৩১ ঘণ্টা, আগস্ট ২৫, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।