ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

সেন্ট্রাল রোডে বাসায় মিলল শিশু গৃহকর্মীর মরদেহ, পালিয়েছেন গৃহকত্রী

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩১ ঘণ্টা, আগস্ট ২৬, ২০২৩
সেন্ট্রাল রোডে বাসায় মিলল শিশু গৃহকর্মীর মরদেহ, পালিয়েছেন গৃহকত্রী ফাইল ফটো

ঢাকা: রাজধানীর কলাবাগান সেন্ট্রাল রোড এলাকার একটি বাসা থেকে শিশু গৃহকর্মীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পুলিশ দাবি করেছে এটি একটি হত্যাকাণ্ড।

শনিবার (২৬ আগস্ট) বিকেল ৫টার দিকে কলাবাগান থানার উপ-পরিদর্শক (এসআই) বাবুল হোসেন এ তথ্য নিশ্চিত করে জানান, শিশুটির বয়স হবে আনুমানিক ৮ থেকে ১০ বছর। তার নাম ঠিকানা এখনও জানা যায়নি। সকালে সংবাদ পেয়ে সেই বাসায় গিয়ে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, সেন্ট্রাল রোডের ৭৭ নম্বর বাসার দ্বিতীয় তলায় সাথী আক্তার নামে এক গৃহকত্রীর বাসায় কাজ করতো ওই শিশুটি। তবে ঘটনার পর থেকে সাথী আক্তারকে আর পাওয়া যাচ্ছে না। তবে এটি একটি হত্যাকাণ্ড বলে ধারণা করা হচ্ছে। শিশুটির শরীরে আঘাতের চিহ্ন পাওয়া গেছে।

এদিকে কলাবাগান থানার ইন্সপেক্টর (অপারেশন) বিজয় কুমার দাস জানান, যতটুক জানা গেছে শিশুটি গৃহকর্মী হিসেবে কাজ করতো সাথী আক্তারের বাসায়। মরদেহ উদ্ধারের সময় সাথী আক্তারকে পাওয়া যায়নি।  সিআইডি ওই বাসা থেকে বিভিন্ন নমুনা সংগ্রহ করেছে। বিস্তারিত জানার জন্য পুলিশ কাজ করছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হবে।

সেন্ট্রাল রোডের ৭৭ নম্বর বাড়ির কেয়ারটেকার মফিজুর রহমান জানান, তিনি এ বাসায় দুই বছর ধরে চাকরি করছেন। চাকরির শুরু থেকেই ওই শিশুটিকে সাথী আক্তারের বাসায় কাজ করতে দেখেছেন। তবে তার নাম জানেন না তিনি।  

তিনি আরও জানান, সাথী আক্তার হচ্ছে তালাকপ্রাপ্ত তার স্বামীর নাম ডা. রাহাত। শুক্রবার (২৫ আগস্ট) সকালে সাথী আক্তার তার শিশু সন্তানকে নিয়ে বাসা থেকে বেরিয়ে যান। এ পর্যন্ত আর বাসায় ফিরেননি।

বাংলাদেশ সময়: ১৭২২ ঘণ্টা, আগস্ট ২৬, ২০২৩
এজেডএস/জেএইচ

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।