ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সাঈদীর পক্ষে পোস্ট, ভোলায় আরও ৫ ছাত্রলীগ নেতা বহিষ্কার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৭ ঘণ্টা, আগস্ট ২৮, ২০২৩
সাঈদীর পক্ষে পোস্ট, ভোলায় আরও ৫ ছাত্রলীগ নেতা বহিষ্কার

ভোলা: জামায়েত নেতা দেলাওয়ার হোসাইন সাঈদীর পক্ষে ফেসবুকে স্ট্যাটাস দেওয়ায় ভোলায় ছাত্রলীগের আরও ৫ নেতাকর্মী কে সাময়িক বহিষ্কার করা হয়েছে।  

এ নিয়ে মোট ১৪ জনকে বহিষ্কার করা হলো।

মঙ্গলবার (২৭ আগস্ট) রাতে তাদের সাময়িক বহিষ্কার করে জেলা ছাত্রলীগ।

বহিষ্কৃতরা হলেন, বোরহানউদ্দিন উপজেলার টবগী  ইউনিয়ন ছাত্রলীগ যুগ্ম সম্পাদক সেজান মাহমুদ পলাশ, কাচিয়া ইউনিয়ন ছাত্রলীগ যুগ্ম সম্পাদক মামুম হাওলাদার, দৌলতখান  উপজেলার  সৈয়দপুর  ইউনিয়ন ছাত্রলীগ যুগ্ম সম্পাদক মিরাজ আহম্মেদ, সদস্য অর্নব রাজ এবং ভোলা সদর উপজেলার উত্তর দিঘলদী ইউনিয়ন ছাত্রলীগ কর্মী মাঈন উদ্দিন মাহিন।  

ভোলা জেলা ছাত্রলীগ সভাপতি রাইহান আহমেদ ও সাধারণ সম্পাদক হাসিব মাহমুদ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে।  

জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাসিক মাহমুদ হিমেল জানান, তারা  সংগঠনের নীতি ও আদর্শ পরিপন্থী কার্যকলাপে জড়িত ছিলেন, তাই তাদের সাময়িক বহিষ্কার করা হয়েছে। তবে স্থায়ী বহিষ্কারের জন্য কেন্দ্রীয় ছাত্রলীগের কাছে অনুরোধ করা হয়েছে। এ নিয়ে জেলার বিভিন্ন উপজেলায় মোট ৯ নেতাকর্মীকে বহিষ্কার করা হলো।  

তিনি আরও বলেন, এরা সবাই মানবতাবিরোধী অপরাধে সাজাপ্রাপ্ত মৃত জামায়েত নেতা দেলোয়ার হেসেন সাঈদীর পক্ষে সামাজিক যোগাযোগমাধ্যমে স্ট্যাটাস দিয়েছিলেন। এমন অভিযোগে তাদের বহিষ্কার করা হয়েছে। একই অভিযোগে এ নিয়ে বিভিন্ন ইউনিয়নের ১৪ ছাত্রলীগ নেতাকর্মীকে বহিষ্কার করা হলো।

বাংলাদেশ সময়: ১৪৪৩ ঘণ্টা, আগস্ট ২৮, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।