ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চড়া ভিজিটে সব সমস্যার সমাধান করতেন ‘জিনের রানি’!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৬ ঘণ্টা, আগস্ট ২৮, ২০২৩
চড়া ভিজিটে সব সমস্যার সমাধান করতেন ‘জিনের রানি’!

শরীয়তপুর: শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার রামভদ্রপুর ইউনিয়নে অঞ্জনা কর্মকার নামে এক জিনের রানিকে আটক করা হয়। পরে তাকে ৩০ দিনের কারাদণ্ড দেন ভ্রাম্যমাণ আদালত।

সোমবার (২৮ আগস্ট) দুপুরে ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আব্দুল্লাহ আল মামুন এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে রোববার (২৭ আগস্ট) রাতে ভেদেগঞ্জ ইউএনওর নেতৃত্বে অভিযান পরিচালনা করে রামভদ্রপুর ইউনিয়নের পাঁচালিয়া গ্রাম থেকে ওই নারীকে আটক করা হয়।

আটক অঞ্জনা কর্মকারের বাড়ি উপজেলার রামভদ্রপুর ইউনিয়নের পাঁচালীয়া গ্রামে।

জানা যায়, দীর্ঘদিন ধরে ২ হাজার ৫০০ থেকে ৫ হাজার টাকা ভিজিট নিয়ে জ্বীনের মাধ্যমে সব ধরনের চিকিৎসাসহ বিভিন্ন কার্যক্রমের কথা বলে প্রতারণা করে আসছিলেন অঞ্জনা কর্মকার। এমন তথ্য পেয়ে ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন ও পুলিশের একটি দল সেখানে অভিযান পরিচালনা করে তাকে আটক করেন। পরে তাকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ৩০ দিনের কারাদণ্ড দেওয়া হয়।

ভেদরগঞ্জ ইউএনও আব্দুল্লাহ আল মামুন বলেন, অঞ্জনা রানি কর্মকার ওরফে অঞ্জু সব সমস্যা ও রোগের চিকিৎসা করতে পারেন বলে মানুষের কাছ থেকে ২ হাজার ৫০০ টাকা থেকে শুরু করে ৫ হাজার টাকা করে নিয়ে প্রতারণা করে আসছিলেন। তাকে রামভদ্রপুর ইউনিয়নের পাচালিয়া গ্রাম থেকে হাতেনাতে ধরে ৩০ দিনের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে। ভুয়া চিকিৎসক, ভণ্ড কবিরাজদের বিরুদ্ধে উপজেলা প্রশাসনের এ অভিযান অভ্যহত থাকবে।

বাংলাদেশ সময়: ১৫৫০ ঘণ্টা, আগস্ট ২৮, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।