ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

‘ডাইনি’ গৃহকর্ত্রীর নির্যাতনে মৃত শিশুর মরদেহ পরিবারের কাছে হস্তান্তর

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৬ ঘণ্টা, আগস্ট ২৮, ২০২৩
‘ডাইনি’ গৃহকর্ত্রীর নির্যাতনে মৃত শিশুর মরদেহ পরিবারের কাছে হস্তান্তর

ঢাকা: রাজধানীর কলাবাগানে সেন্ট্রাল রোডের একটি বাসায় ‘ডাইনি’ গৃহকর্ত্রী সাথী পারভিন ডলির নির্যাতনে নিহত গৃহকর্মী হেনার (১০) মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।  

রোববার (২৮ আগস্ট) সন্ধ্যার আগে ঢাকা মেডিকেল কলেজ মর্গ থেকে হেনার মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়।

মরদেহটি গ্রহণ করেন হেনার ফুফু লিপি খাতুন। এ সময় কলাবাগান থানা পুলিশ উপস্থিত ছিলেন।

হেনা’র ফুফু লিপি খাতুন বলেন, তাদের বাড়ি ময়মনসিংহ জেলার মুক্তাগাছা উপজেলার নন্দিগ্রামে। তিন বছর আগে হেনার বাবা হক মিয়া ও পাঁচ বছর আগে মা হাসিনা বেগম মারা যান। মা বাবার একমাত্র মেয়ে ছিল হেনা। মা মারা যাওয়ার পর থেকে তার কাছেই থাকতো।

তিনি আরও জানান, তিন বছর আগে গৃহকর্ত্রী সাথী পারভীন ডলি ময়মনসিংহের মুক্তাগাছায় একটি ট্রেনিং করতে যায়। সেখান থেকে পরিচয়ের মাধ্যমে হেনাকে দেখেন। পরে স্বজনদের সঙ্গে কথা বলে তাকে ঢাকায় নিয়ে আসেন। তখন গৃহকর্ত্রী বলেছিলেন, তার নিজের সন্তানের মতো হেনাকে রাখবেন। এরপর চার মাস দুই হাজার টাকা করে দেন।

লিপি খাতুন বলেন, শনিবার বিকেলে সংবাদে মাধ্যমে আমরা জানতে পারি নির্যাতন করে হেনাকে মেরে ফেলছে। হেনার শরীরে খুন্তির ছ্যাঁকা দিয়েছে। আরও অনেকভাবে নির্যাতন করেছে। এ সময় তিনি আবেগ জনিত কণ্ঠে বলেন, ওই নারীর ফাঁসি চাই, আমার ভাতিজিরে যেভাবে মেরেছে তাকেও সেভাবে নির্যাতন করতে চাই।  

বাংলাদেশ সময়: ১৯৪৬ ঘণ্টা, আগস্ট ২৮, ২০২৩
এজেডএস/এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।