ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

হা‌রিয়ে যাওয়া ৪১ মোবাইল মা‌লিকদের ফি‌রিয়ে দিল পু‌লিশ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৬ ঘণ্টা, আগস্ট ২৯, ২০২৩
হা‌রিয়ে যাওয়া ৪১ মোবাইল মা‌লিকদের ফি‌রিয়ে দিল পু‌লিশ

বরিশাল: বরিশালে বি‌ভিন্ন সময়ে হা‌রিয়ে যাওয়া ৪১ মোবাইল ফোন উদ্ধার করে প্রকৃত মা‌লিকদের কাছে ফি‌রিয়ে দিয়েছে পু‌লিশ।

মঙ্গলবার (২৯ আগস্ট) বেলা সাড়ে ১১টায় জেলা পু‌লিশ অফিসের সভা কক্ষে এসব মোবাইল হস্তান্তর করেন পু‌লিশ সুপার মো. ওয়া‌হিদুল ইসলাম-‌বি‌পিএম।

পু‌লিশ সুপার বলেন, বরিশাল জেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার লক্ষ্যে বরিশাল জেলা পুলিশের ১০টি থানা এলাকায় পুলিশি অভিযান অব্যাহত রাখাসহ টহল ডিউটি বৃদ্ধি, মাদক ও মোবাইল ফোন উদ্ধার অভিযান জোরদার করা হয়েছে।

তিনি আরও বলেন, বরিশাল জেলাকে মাদক ও অপরাধমুক্ত রাখতে এ অভিযান অব্যাহত থাকবে।

বরিশাল জেলা ডিবি ও আইসিটি শাখা কর্তৃক তথ্য প্রযুক্তির মাধ্যমে বিভিন্ন ব্যক্তির হারিয়ে যাওয়া মোবাইল ফোন উদ্ধার কার্যক্রম চলমান আছে। তারই ধারাবাহিকতায় অফিসার ইনচার্জ, বরিশাল জেলা গোয়েন্দা শাখা ও আইসিটি শাখার সমন্বয়ে গঠিত একটি চৌকস টিম গত এক মাসে জেলার ১০টি থানা এলাকায় বিভিন্ন সময়ে হারিয়ে যাওয়া মোট ৪১টি মোবাইল ফোন বাংলাদেশের বিভিন্ন জেলা থেকে উদ্ধার করেছেন।

এ নিয়ে গত ৮ মাসে ১৬১টি হারিয়ে যাওয়া মোবাইল ফোন উদ্ধার করে প্রকৃত মালিকদের নিকট হস্তান্তর করা হয়েছে।

বিএম কলেজের রসায়ন বিভাগের প্রভাষক অ‌ভি‌জিৎ সিকদার জানান, গত ১৩ মার্চ উজিরপুরের গু‌ঠিয়ায় একটি অনুষ্ঠানস্থল থেকে আমার মোবাইল ফোন‌টি হা‌রিয়ে যায়। পরের দিন উজিরপুর থানায় সাধারণ ডায়ে‌রি (জিডি) ক‌রি। ফোন‌টি ফিরে পাবো ভাবিনি, আজ পেয়ে খুবই খু‌শি।

এসময় উপ‌স্থিত ছিলেন, ব‌রিশাল জেলার অতিরিক্ত পু‌লিশ সুপার (প্রশাসন) মো. শাহজাহান হোসেন-‌পি‌পিএম ও অতিরিক্ত পুলিশ সুপার (জেলা বিশেষ শাখা) রেজওয়ান আহমেদ-পিপিএম।

বাংলাদেশ সময়: ১৫৪৫ ঘণ্টা, আগস্ট ২৯, ২০২৩
এমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।