ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

কলাবাগানে মিলল ব্যবসায়ীর মরদেহ, ঘটনার পর থেকে স্ত্রী-শ্বশুর পলাতক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৭ ঘণ্টা, আগস্ট ৩১, ২০২৩
কলাবাগানে মিলল ব্যবসায়ীর মরদেহ, ঘটনার পর থেকে স্ত্রী-শ্বশুর পলাতক

বগুড়া: বগুড়ার শিবগঞ্জ উপজেলায় কলাবাগান থেকে সাইদুর রহমান (৪৬) নামে এক ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৩১ আগস্ট) সকালে উপজেলার মোকামতলা ইউনিয়নের মাঝপাড়া গ্রামের একটি কলাবাগান থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত সাইদুর রহমান বগুড়া শিবগঞ্জ উপজেলার মোকামতলা ইউনিয়নের চকপাড়া উত্তর পাড়া গ্রামের তবিবর রহমানের ছেলে। পেশায় তিনি গরু ব্যবসায়ী ছিলেন।

জানা গেছে, সাইদুর রহমানের প্রথম স্ত্রীর মৃত্যুর পর গত দুই বছর আগে তিনি পার্শ্ববর্তী মাঝপাড়া গ্রামের মোত্তালেবের মেয়ে নিপা আক্তারকে বিয়ে করেন। বিয়ের ৬ মাস পর শ্বশুর মোত্তালেব জমি বিক্রি করতে চাইলে সাইদুর ওই জমি কিনতে চান। এক পর্যায়ে জমির টাকা পরিশোধও করেন তিনি। কিন্তু তার শ্বশুর তাকে জমির দলিল সম্পাদন করে দেননি। এ নিয়ে তাদের মধ্যে দ্বন্দ্ব চলছিল। এ নিয়ে তাদের স্বামী-স্ত্রীর ঝগড়া হতো। অবশেষে আজ বৃহস্পতিবার ওই জমি সম্পাদনের দিন ধার্য ছিল।

নিহত সাইদুর রহমানের ভাই স্বাধীন বলেন, চলতি আগস্ট মাসের ১৩ তারিখে ভাবি নিপা আক্তার আমার ভাইয়ের বিরুদ্ধে খোরপোশ ও মহরানার টাকা দাবি করে লিগ্যাল এইডে অভিযোগ দিয়েছিলেন। আমার ধারণা, ভাইয়ের শ্বশুর বাড়ির লোকজনই তাকে হত্যা করেছে।

এদিকে এ ঘটনার পর সাইদুরের স্ত্রী নিপা আক্তার ও তার শ্বশুর মোত্তালেব হোসেন পালিয়ে গেছেন।

মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর আশিক ইকবাল বলেন, খবর পেয়ে সকালেই আমরা ঘটনাস্থলে যাই। সুরতহাল প্রতিবেদন তৈরি করে মরদেহটি ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মানবদেহে একাধিক আঘাতের চিহ্ন আছে।  আমরা এটি হত্যাকাণ্ড মনে করেই তদন্ত শুরু করেছি। এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৩৪৫ ঘণ্টা, আগস্ট ৩১, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।