ঢাকা, শনিবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মাঠে চলছিল অশ্লীল নৃত্য-জাদু, প্যান্ডেল ভেঙে বন্ধ করল পুলিশ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১, ২০২৩
মাঠে চলছিল অশ্লীল নৃত্য-জাদু, প্যান্ডেল ভেঙে বন্ধ করল পুলিশ

চাঁদপুর: চাঁদপুরের মতলব উত্তর উপজেলার সাদুল্লাপুর ইউনিয়নের বদরপুর গ্রামের একটি মাঠে ‘অশ্লীল নৃত্য ও জাদু খেলা’ বন্ধ করে দিয়েছে পুলিশ।

শুক্রবার (১ সেপ্টেম্বর) বিকেলে চাঁদপুরের পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ সাইফুল ইসলামের নির্দেশে গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি দল ওই মাঠে গিয়ে খেলা বন্ধ করে দেয়।

রাতে চাঁদপুর পুলিশ সুপার কার্যালয়ের মিডিয়া সেল থেকে এসব তথ্য জানানো হয়।

পুলিশ জানায়, গোপন সংবাদ এর ভিত্তিতে জানতে পারেন মতলব উত্তর থানাধীন সাদুল্লাপুর ইউনিয়নের বদরপুর বেলতলী বাজারের পূর্বপাশে বালুর মাঠে একটি অশ্লীল নৃত্য ও জাদু খেলার আয়োজন করা হয়েছে। বিকেল ৫টার দিকে ডিবি পুলিশের সদস্যরা অভিযান পরিচালনা করে অশ্লীল নৃত্য ও জাদু খেলা বন্ধ করে দেন এবং জাদু দেখানোর জন্য নির্মিত প্যান্ডেল ভেঙে দেন। চাঁদপুর জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনামুল হক চৌধুরীর তত্ত্বাবধানে জেলা গোয়েন্দা শাখার একটি চৌকস দল এ অভিযান পরিচালনা করেন।

পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ সাইফুল ইসলাম বলেন, চাঁদপুর জেলায় যে কোনো ধরনের অশ্লীলতা ও অসামাজিক কার্যকলাপের বিরুদ্ধে এই ধরনের পুলিশি অভিযান চলমান থাকবে।

বাংলাদেশ সময়: ২১৫২ ঘণ্টা, সেপ্টেম্বর ১, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।