ঢাকা, মঙ্গলবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চোর সন্দেহে গণপিটুনিতে যুবকের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৬ ঘণ্টা, সেপ্টেম্বর ৪, ২০২৩
চোর সন্দেহে গণপিটুনিতে যুবকের মৃত্যু

নোয়াখালী: নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় চোর সন্দেহে গণপিটুনিতে নাসির উদ্দিন মাসুদ (৩৭) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।   

সোমবার (৪ সেপ্টেম্বর) দুপুরের দিকে উপজেলার ছয়ানী ইউনিয়নের ভূপতিপুর গ্রামের হোরাগাজি বাড়িতে এ ঘটনা ঘটে।

 

নিহত নাসির উদ্দিন উপজেলার আমানউল্লাহপুর ইউনিয়নের অভিরামপুর গ্রামের কোনার বাড়ির মৃত জালাল আহমদের ছেলে।

স্থানীয়রা জানায়, সোমবার রাত ৩টার দিকে মাসুদ ভূপতিপুর গ্রামের সিরাজ মিয়ার বাড়িতে চুরি করতে ঢুকে। বিষয়টি টের পেয়ে বাড়ির মালিক চিৎকার শুরু করে। পরে স্থানীয় লোকজন এসে তাকে দেখতে পেয়ে চোর সন্দেহে গণপিটুনি দেন। এতে ঘটনাস্থলেই মাসুদের মৃত্যু হয়।

ছয়ানী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. ওহিদুজ্জামান জানান, চুরির জন্য ঢুকেছে নাকি মেয়ে চুরির জন্য ঢুকেছে। আমরা এর বিকল্পটাও চিন্তা করতে পারি। নারী ঘটিত কোনো ব্যাপারও হতে পারে।  

বেগমগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ফরিদুল আলম জানান, পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে সুরতহাল প্রতিবেদন তৈরি করে মরদেহ উদ্ধার থানায় নিয়ে আসে। এরপর ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়।  

তিনি আরও জানান, এ বিষয়ে এখনই কিছু বিস্তারিত বলা যাচ্ছে না, এটা তদন্তের বিষয়। মনগড়া কথা বলে দিলে তদন্ত আরেক রকম আসতে পারে। তাহলে ন্যায় বিচার থেকে মানুষ বঞ্চিত হতে পারে। এ বিষয়ে তদন্ত চলছে, পরবর্তীতে বিস্তারিত জানানো হবে।

বাংলাদেশ সময়: ১৫০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ০৪, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।