ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সৈয়দপুরে শিক্ষার্থীদের মাঝে গাছের চারা বিতরণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৮ ঘণ্টা, সেপ্টেম্বর ৪, ২০২৩
সৈয়দপুরে শিক্ষার্থীদের মাঝে গাছের চারা বিতরণ

নীলফামারী: নীলফামারীর সৈয়দপুরে মানবিক সাহায্য সংস্থার (এমএসএস) উদ্যোগে শিক্ষার্থীদের মাঝে এক হাজার ২০০ চারাগাছ বিতরণ করা হয়েছে।

সোমবার (০৪ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার বাঙ্গালীপুর উচ্চ বিদ্যালয় চত্বরে এসব চারাগাছ বিতরণ কর্মসূচির আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে।

সেখানে সংস্থাটির সমৃদ্ধি কর্মসূচির শিক্ষা সহায়তা কার্যক্রমের আওতায় এবং পল্লি কর্ম-সহায়ক ফাউন্ডেশনের (পিকেএসএফ) অর্থায়নে সমৃদ্ধি শিক্ষা সহায়তা কেন্দ্রের ৪০০ ছাত্রছাত্রীর মাঝে তিনটি করে ফলজ ও বনজ চারাগাছ বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ছাত্রছাত্রীদের হাতে গাছের চারা তুলে দিয়ে কর্মসূচির উদ্বোধন করেন বাঙ্গালীপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. নাজমুল হক।

এ সময় মানবিক সাহায্য সংস্থার সমৃদ্ধি কর্মসূচির সমন্বয়কারী মো. রিয়াজুল ইসলাম, উদ্যোগ উন্নয়ন কর্মকর্তা মো. মোরসেদুল হক, এসডিও মো. শফিকুল ইসলাম, ইএইচও মো. শাহরিয়ার, এমআইএস মো. আতিকুল ইসলাম এবং সিডিও মো. শিমুল প্রধান সেখানে উপস্থিত ছিলেন। এছাড়াও চারাগাছ বিতরণ অনুষ্ঠানে বিভিন্ন ওয়ার্ডের প্রবীণ কমিটির সদস্যরাও সেখানে ছিলেন। একই দিন সংস্থার পক্ষ থেকে বাঙ্গালীপুর ইউনিয়নরে লক্ষণপুর ও শিবেরহাট এলাকায়ও সমৃদ্ধি শিক্ষা সহায়তা কেন্দ্রের ছাত্রছাত্রীদের মাঝে তিনটি করে ফলজ ও বনজ চারাগাছ বিতরণ করা হয়।

বাংলাদেশ সময়: ১৪১০ ঘণ্টা, সেপ্টেম্বর ০৪, ২০২৩ 
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।