ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

হেরোইনসহ ৩ মাদক কারবারি আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৬ ঘণ্টা, সেপ্টেম্বর ৬, ২০২৩
হেরোইনসহ ৩ মাদক কারবারি আটক

ঢাকা: গাজীপুর জেলার টঙ্গী ও রাজধানীর ভাটারা এলাকা থেকে ৪৮ গ্রাম হেরোইনসহ ৩ মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-১০। তাদের কাছে থেকে পাওয়া হেরোইনের আনুমানিক বাজার মূল্য ৫ লাখ টাকা।

বুধবার (০৬ সেপ্টেম্বর) দুপুরে র‌্যাব-১০ এর অধিনায়ক (সিও) অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ ফরিদ উদ্দিন বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

আটকরা হলেন- চক্রের মূলহোতা মো. আব্দুর রশিদ ওরফে কাইল্যা রশিদ (৩৮), মো. সোহেল রানা (৩৫) ও মোছা. শিল্পী বেগম (৪০)।

ডিআইজি ফরিদ উদ্দিন জানান, মঙ্গলবার (০৫ সেপ্টেম্বর) দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত গোপন তথ্যের ভিত্তিতে গাজীপুর জেলার টঙ্গী পূর্ব থানাধীন শেরেবাংলা এলাকা ও রাজধানী ঢাকার ভাটারা থানাধীন লিংক রোড এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এ সময়ের মধ্যে আনুমানিক ৪ লাখ ৮০ হাজার টাকা মূল্যের ৪৮ গ্রাম হেরোইনসহ তাদের আটক করা হয়েছে।

তিনি বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে আটকরা বেশ কিছুদিন ধরে দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা থেকে হেরোইনসহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে গাজীপুরের টঙ্গীসহ দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিলেন। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। সেইসঙ্গে তাদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান র‌্যাবের এই কর্মকর্তা।  

বাংলাদেশ সময়: ১৩১৫ ঘণ্টা, সেপ্টেম্বর ০৬, ২০২৩
এসজেএ/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।