ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

পাবনায় অটোরিকশায় বাসের ধাক্কা, শিক্ষার্থীসহ নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪২ ঘণ্টা, সেপ্টেম্বর ৭, ২০২৩
পাবনায় অটোরিকশায় বাসের ধাক্কা, শিক্ষার্থীসহ নিহত ২

পাবনা: পাবনা সদর উপজেলার টেবুনিয়ায় সিএনজিচালিত অটোরিকশাতে বাসের ধাক্কায় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীসহ দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও দুইজন আহত হয়েছেন।

বৃহস্পতিবার (০৭ সেপ্টেম্বর) বেলা সোয়া ১১টার দিকে উপজেলার পাবনা-ঈশ্বরদী মহাসড়কের টেবুনিয়া কৃষি ফার্মের সামনে এ ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে রিফাত আল সিফাত (২১) পাবনার সুজানগর উপজেলার জুনা রামচন্দ্রপুর এলাকার মো. কামরুজ্জামানের ছেলে। তিনি চলতি বছরে বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষায় রাজশাহী, খুলনা ও গাজীপুর কৃষি বিশ্ববিদ্যালয়সহ একাধিক বিশ্ববিদ্যালয়ে মেধা তালিকায় ছিলেন। গত বছর খুলনা বিশ্ববিদ্যালয়ে অর্থনীতি বিভাগে ভর্তি হয়েছিলেন তিনি। এছাড়া নিহত আরেকজনের পরিচয় জানা যায়নি।

পাকশী হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) জাহাঙ্গীর হোসেন জানান, সিএনজিচালিত অটোরিকশায় করে তিনজন ঈশ্বরদীর দিকে যাচ্ছিলেন। আর রাব্বি পরিবহনের একটি বাস পাবনার দিকে যাচ্ছিল। পথে ঘটনাস্থলে পৌঁছালে বাসটি সিএনজিচালিত অটোরিকশাকে মুখোমুখি ধাক্কা দেয়। পরে এতে আহতদের উদ্ধার পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসক দুইজনকে মৃত ঘোষণা করেন। আর বাকিদের সেখানেই চিকিৎসা দেওয়া হচ্ছে।

তিনি আরও জানান, ঘাতক বাসটি জব্দ করা হয়েছে। তবে চালক ও হেলপার পালিয়ে গেছেন। এছাড়া নিহতদের একজনের পরিচয় পাওয়া গেছে। তবে আরেকজনের পরিচয় জানার চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৪৪২ ঘণ্টা, সেপ্টেম্বর ৭, ২০২৩ 
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।