ঢাকা, মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

সিদ্ধিরগঞ্জে ইয়াবাসহ আটক ১

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৩ ঘণ্টা, সেপ্টেম্বর ৮, ২০২৩
সিদ্ধিরগঞ্জে ইয়াবাসহ আটক ১

ঢাকা: নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ এলাকা থেকে ১ হাজার ৪৮০টি ইয়াবা ট্যাবলেটসহ মো. মামুন মিয়া (৩৬) নামে এক মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-১০।

শুক্রবার (০৮ সেপ্টেম্বর) দুপুরে র‌্যাব-১০ এর অধিনায়ক (সিও) অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ ফরিদ উদ্দিন বাংলানিউজকে বিষয়টি জানিয়েছেন।

অভিযানে আটক মামুনের কাছে থেকে ১ হাজার ৪৮০টি ইয়াবা ট্যাবলেট, একটি মোবাইল ফোন জব্দ করা হয়। জব্দ করা এসব মাদকের আনুমানিক বাজার মূল্য ৪ লাখ ৪৪ হাজার টাকা।

অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ ফরিদ উদ্দিন জানান, বৃহস্পতিবার (০৭ সেপ্টেম্বর) রাতে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ এলাকায় একটি অভিযান পরিচালনা করে ইয়াবাসহ মামুনকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে তিনি একজন পেশাদার মাদক কারবারি। তিনি বেশ কিছুদিন ধরে দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা থেকে ইয়াবাসহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে সিদ্ধিরগঞ্জসহ নারায়ণগঞ্জ ও ঢাকা শহরের বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিলেন।

আটক মামুনের নামে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দিয়ে থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৬৪১ ঘণ্টা, সেপ্টেম্বর ৮, ২০২৩
এসজেএ/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।