ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

নাটোরে চুরি হওয়া ট্রাক মিলল রাজশাহীতে, ভেতরে লাশ!

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৪ ঘণ্টা, সেপ্টেম্বর ৯, ২০২৩
নাটোরে চুরি হওয়া ট্রাক মিলল রাজশাহীতে, ভেতরে লাশ!

রাজশাহী: রাজশাহীতে চুরি যাওয়া ট্রাক থেকে অজ্ঞাতপরিচয় এক ব্যক্তির মরদেহ উদ্ধার করছে পুলিশ। ট্রাকটি পাশের জেলা নাটোর থেকে চুরি হয়েছিল।

শনিবার (৯ সেপ্টেম্বর) বিকেলে ট্রাকটি পরিত্যক্ত অবস্থায় রাজশাহী মহানগরের বিমানবন্দর এলাকা থেকে মরদেহসহ উদ্ধার করে পুলিশ।

রাজশাহী বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরান আলী বলেন, শুক্রবার রাতে পাশের জেলা নাটোর শহর থেকে একটি ট্রাক চুরি হয়েছিল। শনিবার বিকেলে ট্রাকটি পরিত্যক্ত অবস্থায় রাজশাহী বিমানবন্দরের পাশে একটি সড়কে পাওয়া যায়।

ওসি বলেন, চুরির ট্রাকে মালামাল না থাকলেও একটি মরদেহের সন্ধান মিলেছে। তবে সেই মরদেহের পরিচয় এখনও পাওয়া যায়নি। ট্রাকটি নাবিল গ্রুপের। রাতে চুরি হয়ে যাওয়ার পরে নাবিল গ্রুপের প্রশাসনিক কর্মকর্তা মাসুদ রানা বাদী হয়ে নাটোর সদর থানায় মামলাও করেছিলেন। শনিবার মরদেহসহ ট্রাকটি উদ্ধার করা হয়। নিহতের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।

সুরতহাল প্রতিবেদন শেষে নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হবে। এই ঘটনায় বিমানবন্দর থানায় আরও একটি মামলা হবে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ২১১২ ঘণ্টা, সেপ্টেম্বর ০৯, ২০২৩
এসএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।