ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

নরসিংদীতে লেনদেনের জেরে গরু ব্যবসায়ীকে গলা কেটে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০২৩
নরসিংদীতে লেনদেনের জেরে গরু ব্যবসায়ীকে গলা কেটে হত্যা

নরসিংদী: নরসিংদীর শিবপুরে সাইফুল ইসলাম (৫০) নামে এক গরু ব্যবসায়ীর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (১০ সেপ্টেম্বর) সকালে উপজেলার আইয়ুবপুর ইউনিয়নের পঞ্চগ্রাম ইদগাহ মাঠ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত সাইফুল ইসলাম উপজেলার আইয়ুবপুর ইউনিয়নের সানখোলা গ্রামের হেলিম মিয়ার ছেলে। তিনি একজন গরু ব্যবসায়ী।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সকালে স্থানীয় কৃষকরা পঞ্চগ্রাম ইদগাহ মাঠে একটি গলাকাটা মরদেহ পড়ে থাকতে দেখে। মাঠের একপাশে দেহ ও তার ১০০ গজ দূরে মাথা পড়ে ছিল। পরে তারা  পুলিশকে খবর দিলে পুলিশ গিয়ে ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে। পরে স্বজনরা এসে মরদেহটি সাইফুলের শনাক্ত করে।

এদিকে মরদেহ উদ্ধারের খবর পেয়ে জেলা গোয়েন্দা পুলিশসহ থানা-পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

নিহতের স্ত্রী শাহীদা বেগম বলেন, গতকাল সন্ধ্যার দিকে তিনি বাজারে যান। রাতের ৯টায় একটি চায়ের দোকানে চা খাওয়ার সময় তিনি ফোন পেয়ে বের হয়ে যান। এরপর তিনি রাতে আর বাড়ি ফিরে আসেননি। আমি বারবার তার মোবাইলে ফোন দিয়ে বন্ধ পাই। পরে তার পরিচিত বিভিন্ন জনের বাড়িতে গিয়ে খোঁজ করেও তার সন্ধান পায়নি। পরে সকালে ইদগাহ মাঠে মরদেহ পড়ে থাকার খবর পাই।

তিনি আরও বলেন, একমাস ধরে তিনি এলাকার তাজুলের সঙ্গে গরুর ব্যবসা করতেন। তিনি আরেকজনের কাছ থেকে টাকা ধার করে এনে তাজুলের কাছে ব্যবসা করার জন্য টাকা দিয়েছেন। এখন পাওনাদাররা টাকা চাওয়ায় তিনি তাজুলের কাছে টাকা চাইলে তিনি টাকা দিচ্ছিলেন না। এ নিয়েই তার সঙ্গে দ্বন্দ্ব চলছিল। এরজেরেই আমার স্বামীকে হত্যা করা হয়েছে। আমি স্বামী হত্যা বিচার চাই।

শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ তালুকদার বলেন, সকালে খবর পেয়ে ঘটনাস্থলে এসে দেখি মরদেহের মাথা একপাশে ও দেহ কিছুটা দূরে আরেক পাশে দেহ পড়ে আছে। পরে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।  প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ব্যবসাজনিত লেনদেন নিয়ে শত্রুতার কারণে এ হত্যাকাণ্ড ঘটতে পারে। আমরা তদন্ত করছি আর এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৪৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০২৩

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।