ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চলনবিলে নৌকায় অশালীন নাচ, আটক ১৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০২৩
চলনবিলে নৌকায় অশালীন নাচ, আটক ১৪

সিরাজগঞ্জ: চলনবিলে নৌকা ভ্রমণের নামে নারীদের ভাড়া করে অশালীন নাচ পরিবেশন করানোর অভিযোগে চার নারীসহ ১৪ জনকে আটক করেছে পুলিশ।  

শনিবার (৯ সেপ্টম্বর) গভীররাতে সিরাজগঞ্জের তাড়াশ থানা পুলিশ অভিযান চালিয়ে সগুনা ইউনিয়নের ধামাইচ এলাকা থেকে আটক করা হয়।

আটক ব্যক্তিরা হলেন নাটোর জেলার গুরুদাসপুর উপজেলার কাছিকাটা গ্রামের রাশিদুল ইসলাম (৩০), চাচকৈর গ্রামের ছাবলু মোল্লা (৪২), বামনকোলার গ্রামের সেলিম প্রামাণিক (৩৩), মশিন্দা কান্দিপাড়া আজাদুল ইসলাম (৩৩), জামাল হোসেন (৩৯), বাবু প্রামাণিক (২৭), ছাবলু হাসান (৩১), আলমগীর হোসেন (২৮), বাচ্চু মোল্লা (৪০), চাচকৈর খামার নাচকৈর গ্রামের আশরাফুল ইসলাম (৩৮), রাজশাহী জেলার পুঠিয়া উপজেলার তারাপুর গ্রামের নুপুর আক্তার (২২), টাঙ্গাইল জেলা মধুপুর উপজেলার মারিয়া খাতুন (১৯), আসমা খাতুন (২৫) ও  আয়শা আক্তার (১৯)।  

তাড়াশ থানার পুলিশ পরিদর্শক (ওসি) মো. শহিদুল ইসলাম বলেন, নাটোর জেলার গুরুদাসপুর উপজেলার একদল যুবক চারজন নারীকে ভাড়া করে এনে নৌকায় বেড়াতে বের হন। উচ্চস্বরে গান বাজিয়ে ওই নারীদের সঙ্গে যুবকরা অশালীনভাবে নাচছিলেন। খবর পেয়ে পুলিশ অভিযান চালিয়ে ধামাইচ এলাকা থেকে তাদের আটক করে।  রোববার বিকেলে তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।

প্রতি বছরই বর্ষা মৌসুমে চলনবিল অঞ্চলে নৌকা ভ্রমণের নামে বিভিন্ন অঞ্চল থেকে নারী এনে নৌকায় আনন্দ ফুর্তিতে মেতে ওঠেন উঠতি বয়সীরা। চলে মাদক সেবন ও দেহ ব্যবসাও।

বাংলাদেশ সময়: ১৭৩২ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০২৩
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।