ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

অস্বাস্থ্যকর-মেয়াদোত্তীর্ণ খাবার, বাফেট প্যারাডাইজকে জরিমানা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০২৩
অস্বাস্থ্যকর-মেয়াদোত্তীর্ণ খাবার, বাফেট প্যারাডাইজকে জরিমানা

ঢাকা: অস্বাস্থ্যকর পরিবেশ ও মেয়াদোত্তীর্ণ খাবারের অভিযোগে রাজধানীর ধানমন্ডির বাফেট প্যারাডাইজকে তিন লাখ টাকা জরিমানা করেছে নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ।

সোমবার (১১ সেপ্টেম্বর) দুপুরে নিরাপদ খাদ্যের নির্বাহী ম্যাজিস্ট্রেট ইশরাত ছিদ্দিকার নেতৃত্বে সেখানে অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে প্রতিষ্ঠানটির রান্নাঘরে অপরিচ্ছন্ন পরিবেশ, মেয়াদোত্তীর্ণ ও বাসি খাবার পাওয়া যায়। এরপর ম্যাজিস্ট্রেট প্রতিষ্ঠানটিকে তিন লাখ টাকা জরিমানা করেন।

অভিযান শেষে নির্বাহী ম্যাজিস্ট্রেট ইশরাত ছিদ্দিকা বলেন, আমরা অভিযানে বাসি খাবার, লেবেলবিহীন পণ্য, অস্বাস্থ্যকর পরিবেশসহ বিভিন্ন অনিয়ম পেয়েছি। তার পরিপ্রেক্ষিতে তাদের তিন লাখ টাকা জরিমানা করা হয়েছে। পাশাপাশি আগামী এক মাসের মধ্যে সব ধরনের অনিয়ম দূর করার নির্দেশনা দেওয়া হয়েছে।

বাফেট প্যারাডাইজের ম্যানেজার রোমিও ডি কস্তা ভুল স্বীকার করে বলেন, মূলত গতকাল আমাদের কর্মীরা অন্যকাজে ব্যস্ত থাকায় সকাল সকাল রান্নাঘর গোছানো, মেয়াদোত্তীর্ণ খাবার নষ্ট করা সম্ভব হয়নি। তবে এরপর থেকে এমন ভুল যেন না হয়, সেদিকে আমরা লক্ষ্য রাখবো।

বাংলাদেশ সময়: ১৬১১ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০২৩
এইচএমএস/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।