ঢাকা, সোমবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

খালে মিলল রিকশাচালকের মরদেহ, পুলিশের ধারণা খুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০২৩
খালে মিলল রিকশাচালকের মরদেহ, পুলিশের ধারণা খুন

চাঁদপুর: জেলার সদর উপজেলার লক্ষ্মীপুর মডেল ইউনিয়নের রঘুনাথপুর এলাকায় খাল থেকে দুলাল (৬৫) নামে রিকশাচালকের মরদেহ উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) সকালে গ্রাম পুলিশের সংবাদের ভিত্তিতে ওই এলাকার ইয়াকুব বেপারী বাড়ির সামনে রাস্তার পাশের খাল থেকে মরদেহ উদ্ধার করে চাঁদপুর সদর মডেল থানা পুলিশ।

দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে দুলালের মাথায় কুপিয়ে হত্যা করে খালের পানিতে ফেলে রেখে তার অটোরিকশা নিয়ে পালিয়ে যায় বলে ধারণা করছে পুলিশ।

নিহত রিকশাচালক দুলাল হাওলাদার ভোলা জেলার চরফ্যাশন এলাকার মৃত রশিদ হাওলাদারের ছেলে। স্ত্রী-স্বজনদের নিয়ে শহরের গুনরাজদী এলাকার কাউসারের বাড়িতে ভাড়া থাকতেন দুলাল।  

স্থানীয়রা জানান, স্থানীয় গ্রাম পুলিশ কুদ্দুস সকাল সাড়ে ৭টায় খালে লাশটি দেখতে পেয়ে চাঁদপুর সদর মডেল থানায় বিষয়টি জানায়। পরে খবর পেয়ে চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ইয়াসিন আরাফাত ঘটনাস্থল পরিদর্শনে যান।

ঘটনাস্থল পরিদর্শনে আসেন মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আব্দুর রাজ্জাক মীরও।  

তিনি জানান, মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। খবর পেয়ে মৃতের স্ত্রী কোহিনুর বেগম ও ছেলে নাহিদ হোসেন থানায় এসে মরদেহ শনাক্ত করেন। পরে মরদেহ ময়নাতদন্তের জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়।

নিহতের স্বজনরা জানান, প্রতিদিনের ন্যায় বুধবার রাত ১০টার সময় নিজের অটোরিকশা নিয়ে প্রতিদিনের ন্যায় দুলাল ঘর থেকে বেরিয়ে পড়েন। ছিনতাইকারীরা তাকে ঘটনাস্থলে নিয়ে হত্যা করে লাশ ফেলে রেখে রিকশাটি নিয়ে পালিয়ে গেছে বলে ধারণা।  

হত্যার ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেপ্তার করে ব্যবস্থা গ্রহণ করার দাবি জানান পরিবারের সদস্যরা।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ইয়াসিন আরাফাত জানান, একজন রিকশাচালককে হত্যা করে রাস্তার পাশে ফেলে রেখে যায় দুর্বৃত্তরা। বিষয়টি তদন্ত করে ঘটনার সঙ্গে জড়িতদের খুব দ্রুত গ্রেপ্তারের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৭০৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।