ঢাকা, শুক্রবার, ১৪ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

জাতীয়

বান্দরবানে জাতীয় স্থানীয় সরকার দিবস উদ্‌যাপন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২৩
বান্দরবানে জাতীয় স্থানীয় সরকার দিবস উদ্‌যাপন

বান্দরবান: নানা আয়োজনে উৎসবমুখর পরিবেশে বান্দরবানে উদ্‌যাপিত হচ্ছে জাতীয় স্থানীয় সরকার দিবস।

দিবসটি উপলক্ষ্যে রোববার (১৭ সেপ্টেম্বর) সকালে বান্দরবান পৌরসভার আয়োজনে জেলা প্রশাসকের কার্যালয় থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়।

শোভাযাত্রাটি প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পৌরসভা কার্যালয়ে গিয়ে শেষ হয়।

পরে পৌরসভার হলরুমে দিবসটি উপলক্ষ্যে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এসময় বান্দরবান পৌরসভার মেয়র মো. সামসুল ইসলামের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক শাহ্ মোজাহিদ উদ্দিন।

এসময় অতিরিক্ত জেলা প্রশাসক এস এম মনজুরুল হক, পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা অরুপ রতন সিংহ, নির্বাহী ম্যাজিস্ট্রেট রাজীব কুমার বিশ্বাস, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি)এর নির্বাহী প্রকৌশলী মো. জিয়াউল ইসলাম মজুমদার, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী অনুপম দেসহ জেলা প্রশাসন, পৌরসভা, বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তা এবং পৌরসভার কাউন্সিলরসহ সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

সভায় বক্তারা বান্দরবানে বর্ণাঢ্য আয়োজনে জাতীয় স্থানীয় সরকার দিবস উদ্‌যাপন করার পাশাপাশি সাধারণ জনগণকে সরকারি সেবা দ্রুত সময়ে প্রদান করা এবং দেশের উন্নয়নের জন্য নিজ নিজ দায়িত্ব সঠিকভাবে পালনের প্রতি গুরুত্বারোপ করেন।

এদিকে, জাতীয় স্থানীয় সরকার দিবস উদ্‌যাপন উপলক্ষ্যে বান্দরবান পৌরসভা, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি), জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরসহ বিভিন্ন সরকারি দপ্তরের সম্মুখে একটি করে স্টল বসানো হয়েছে এবং তিনদিন এই স্টলে সাধারণ জনগণকে সরকারি সব সেবা কার্যক্রম সম্পর্কে ধারণা প্রদান ও সরকারি বিভিন্ন সেবা প্রদান করবে বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীরা।

বাংলাদেশ সময়: ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।