ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

মাধবপুরে দুই গাড়ির সংঘর্ষে ৩ পুলিশ সদস্য আহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২৩
মাধবপুরে দুই গাড়ির সংঘর্ষে ৩ পুলিশ সদস্য আহত

হবিগঞ্জ: হবিগঞ্জের মাধবপুর উপজেলায় পুলিশের পিকআপভ্যানের সঙ্গে প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষে তিন পুলিশ সদস্যসহ অন্তত সাতজন আহত হয়েছেন।

শুক্রবার (২২ সেপ্টেম্বর) সন্ধ্যায় উপজেলার ডাক্তারবাড়ি গেটে ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

আহত পুলিশ সদস্যরা হলেন, শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) মনিরুল ইসলাম, কনস্টেবল নূরুন্নবী এবং পিকআপভ্যানের চালক মিজানুর রহমান।

দুর্ঘটনার পর দুই পুলিশ সদস্যসহ পাঁচজনকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

জানা গেছে, রোমানিয়াগামী যাত্রীসহ কয়েকজনকে নিয়ে একটি মাইক্রোবাস মৌলভীবাজার থেকে ঢাকায় বিমানবন্দরের উদ্দেশ্যে যাচ্ছিল। গাড়িটি ডাক্তারবাড়ি গেটে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার পিকআপভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে দুইটি গাড়ি দুমড়ে-মুচড়ে গিয়ে তিন পুলিশ সদস্যসহ সাতজন আহত হন। পুলিশ সদস্য ছাড়া আহত যাত্রীরা হলেন, রোমানিয়াগামী মৌলভীবাজারের বড় লেখার রজিব দাস, তার ভাই রাজন দাস, চাচা দিলীপ দাস এবং ভগ্নিপতি অর্জন দাস।

হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাঈনুল ইসলাম ভুঁইয়া বাংলানিউজকে বলেন, আহত পুলিশ সদস্যদের সিলেট নেওয়া হচ্ছে। এছাড়া মাইক্রোবাসের যাত্রীদের মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ০৯০৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।