ঢাকা, রবিবার, ১২ ফাল্গুন ১৪৩০, ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১৪ শাবান ১৪৪৫

জাতীয়

ট্রেনের ধাক্কায় ৩ শিশুর মৃত্যু, খণ্ডিত মরদেহ উদ্ধার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২৩
ট্রেনের ধাক্কায় ৩ শিশুর মৃত্যু, খণ্ডিত মরদেহ উদ্ধার

ঢাকা: রাজধানীর মহাখালীতে আমতলা সড়ক ভবনের পাশে রেললাইনে ট্রেনের ধাক্কায় তিন শিশুর মৃত্যু হয়েছে। নিহতদের খণ্ডিত মরদেহ উদ্ধার করেছে ঢাকা রেলওয়ে পুলিশ।

শনিবার (২৩ সেপ্টেম্বর) সকাল ৬টা থেকে ৭টার মধ্যে যেকোনো সময় এ দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থলেই নিহত শিশুদের বয়স ১০ থেকে ১৪ বছরের মধ্যে। ধারণা করা হচ্ছে নিহতরা পথশিশু।

ঢাকা রেলওয়ে থানা (কমলাপুর) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)‌ ফেরদাউস আহ‌মেদ বিশ্বাস এসব তথ্য নিশ্চিত করেন।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে তিনি বলেন, ওই তিন শিশু রেললাইন দিয়ে হাঁটছিল। কমলাপুর স্টেশন থেকে ছেড়ে যাওয়া একটি ট্রেনের ধাক্কায় তাদের মৃত্যু হয়। তিন শিশুর খণ্ডিত মরদেহ উদ্ধার করা হয়েছে। পরিচয় এখনও জানা যায়নি।

নিহতদের সুরতহাল করা হয়েছে। এতে ঢাকা রেলওয়ের বিমানবন্দর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) সুনীল চন্দ্র সূত্রধর উল্লেখ করেন, সকালে মহাখালী এলাকায় রেললাইন দিয়ে অসতর্কভাবে হেঁটে যাচ্ছিল তারা। ঢাকা থেকে ছেড়ে যাওয়া একটি ট্রেনের ধাক্কায় তাদের মৃত্যু হয়।

আইনি প্রক্রিয়া শেষে তিনটি মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতদের কারও মাথার অংশ কারও হাত-পা খণ্ডিত হয়েছে।

বাংলাদেশ সময়: ২০১৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২৩
এজেডএস/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।