ঢাকা, শনিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৫ মে ২০২৪, ১৬ জিলকদ ১৪৪৫

জাতীয়

সরকারি কাজে বাধা দেওয়ার অভিযোগে যুবলীগ নেতাসহ চারজন কারাগারে 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২৩
সরকারি কাজে বাধা দেওয়ার অভিযোগে যুবলীগ নেতাসহ চারজন কারাগারে 

টাঙ্গাইল: সরকারি কাজে বাধা ও সরকারি কর্মচারীকে মারধরের অভিযোগে টাঙ্গাইলের ঘাটাইলের দেওপাড়া ইউনিয়ন যুবলীগের সভাপতিসহ চারজনকে কারাগারে পাঠিয়েছেন আদালত।  

সোমবার (২৫ সেপ্টেম্বর) বিকেলে তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেওয়া হয়।

এর আগে রোববার সন্ধ্যায় তাদের ঘাটাইল থেকে আটক করে পুলিশ।

আটকরা হচ্ছেন- দেওপাড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি ও দেওপাড়া শামসুল হকের ছেলে আব্দুল মতিন (৩৫), মৃত সাগর সিকদারের ছেলে উজ্জল সিকদার (৪০), মৃত জাফরের ছেলে মো. আলম (৩৮) ও মো. নাজমুল ইসলাম (২৮)।

জানা যায়, টাঙ্গাইল চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের জারিকারক মো. মোশারফ হোসেন রোববার বেলা ১১টায় দেওপাড়ার মো. শামসুল হকের স্ত্রী মোছা. আনোয়ারা বেগমের সমন জারি করার জন্য যাচ্ছিলেন। দেওপাড়া ভাঙা ব্রিজের কাছে পৌঁছালে মোশারফ হোসেনের পথরোধ করে অভিযুক্তরা। মোশারফের কাছে ১০০ টাকা দাবি করলে অস্বীকৃতি জানান। পরে আব্দুল মতিনের নেতৃত্বে মোশারফ হোসেনকে মারধর করে অভিযুক্তরা। সেখান থেকে উদ্ধার হয়ে বিষয়টি ঊর্ধ্বতন কর্মকর্তাকে অবগত করেন মোশারফ। পরে ঘাটাইল থানা পুলিশ ঘটনাস্থল থেকে মো. উজ্জল সিকদার, মো. আলম ও মো. নাজমুল ইসলামকে আটক করে।  
পরে তাদের দেওয়া তথ্য অনুযায়ী আব্দুল মতিনকে আটক করা হয়। পরবর্তীতে মো. মোশারফ হোসেন বাদী হয়ে অভিযুক্তদের আসামি করে ঘাটাইল থানায় মামলা দায়ের করেন।

ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. লোকমান হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, আটকদের সোমবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে।

টাঙ্গাইল আদালত পরিদর্শক মো. তানবীর আহমেদ বলেন, আসামিদের ঘাটাইল-বাসাইল আমলী আদালতে উপস্থিত করে জামিন চাওয়া হয়। পরে আদালতের বিচারক ইসমত আরা তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

বাংলাদেশ সময়: ১৩২৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।