ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ভাঙ্গায় মিলল দুই যুবকের মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৮ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০২৩
ভাঙ্গায় মিলল দুই যুবকের মরদেহ প্রতীকী ছবি

ফরিদপুর: ফরিদপুরের ভাঙ্গায় পৃথক স্থান থেকে দুই যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  

শনিবার (৩০ সেপ্টেম্বর) সকাল থেকে দুপুরের মধ্যে উপজেলার ঘারুয়া ও আলগী ইউনিয়ন থেকে মরদেহ দুইটি উদ্ধার করা হয়।

উদ্ধার দুই যুবক হলেন- ঘারুয়া ইউনিয়নের চৌকিখাটা গ্রামের আইয়ুব শেখের ছেলে সামিউল শেখ (২২) ও আলগী ইউনিয়নের সোনাখোলা গ্রামের মকবুল ব্যাপারীর ছেলে আলমগীর বেপারী (২৬)।  

জানা গেছে, সকালে সামিউল তার মায়ের কাছে লোন করে টাকা তুলে দেওয়ার কথা বলেন। আর সেই লোন তার মায়ের নাম দিয়েই তুলে দেওয়ার জন্য বলেন। তখন সামিউলের মা লোন করে টাকা দিতে অস্বীকার জানান। পরে সামিউল মায়ের ওপর রাগ করে সবার অজান্তে ঘরের আড়ার সঙ্গে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন।  

এদিকে এদিন বিকেলে সোনাখোলা গ্রামের আলমগীর পার্শ্ববর্তী মুনসুরাবাদ গুচ্ছ গ্রামে তার প্রেমিকার বাড়ি যান। এ সময় প্রেমিক আলমগীর তার প্রেমিকাকে বিয়ে করতে চান। তখন প্রেমিকা বিয়ে করতে অস্বীকার জানান। এ নিয়ে তাদের মধ্যে ঝগড়া হয়। পরে প্রেমিক ওই প্রেমিকার বাড়িতেই ঘরের আড়ার সঙ্গে ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। তবে পরিবারের দাবি, আলমগীরের মৃত্যু রহস্যজনক।  

এ ব্যাপারে ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়ারুল ইসলাম বলেন, আলমগীর নামে যুবকের মরদেহ ময়নাতদন্তের জন্য ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আর সামিউলের পরিবারের কোনো অভিযোগ না থাকায় ও আবেদনের পরিপ্রেক্ষিতে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে বিনা ময়নাতদন্তে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৯৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।