ঢাকা, বুধবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ মে ২০২৪, ০৬ জিলকদ ১৪৪৫

জাতীয়

মর্গে ৩ শিশুর মরদেহ, ৭ দিনেও পরিচয় মেলেনি

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২৭ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০২৩
মর্গে ৩ শিশুর মরদেহ, ৭ দিনেও পরিচয় মেলেনি

ঢাকা: রাজধানীর মহাখালীর আমতলা এলাকায় রেললাইনে ট্রেনের ধাক্কায় নিহত তিন শিশুর মৃত্যুর সাত দিন হতে চললেও তাদের পরিচয় এখনও জানা যায়নি। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গের ফ্রিজে ওই তিন শিশুর মরদেহ রাখা আছে।

শনিবার (৩০ সেপ্টেম্বর) রাতে ঢাকা রেলওয়ের বিমানবন্দর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) সুনীল চন্দ্র সূত্রধর এ তথ্য জানান।

তিনি বলেন, ঘটনার পর থেকে তিন শিশুর মরদেহ শনাক্তের জন্য যে যেখানে বলেছে, পুলিশ সেখানেই যাচ্ছে। সেটা এখনো অব্যাহত আছে। ঢাকা শহরে যতগুলো রেলস্টেশন আছে ও প্ল্যাটফর্ম আছে, সেই সব জায়গায় গিয়ে তিন শিশুর মরদেহের ছবি দেখানো হচ্ছে। এখন পর্যন্ত মরদেহের দাবিদার কাউকে পাওয়া যায়নি।

ধারণা করা হচ্ছে, তিনজনই পথশিশু ছিল। এই কারণে রাজধানীর যেসব জায়গায় পথশিশুরা অবস্থান করে, সেই সব জায়গায় গিয়ে ওই তিন শিশুর মরদেহের ছবি দেখানো হচ্ছে। এখনও কেউ শনাক্ত করতে পারেনি তবে  পুলিশের চেষ্টা অব্যাহত আছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

তিনি বলেন, নিহত তিন শিশুকে শনাক্তের জন্য তাদের মরদেহের ছবি ও পরনের পোশাকের ওপরেই নির্ভর করা হচ্ছে। পোশাকগুলো আলামত হিসেবে রাখা হয়েছে।

গত ২৩ সেপ্টেম্বর সকাল ৬টা থেকে ৭টার মধ্যে মহাখালীর আমতলী এলাকার রেললাইনে কমলাপুর রেলস্টেশন থেকে ছেড়ে যাওয়া একটি ট্রেনের ধাক্কায় ওই তিন শিশু মারা যায়। পরে তাদের খণ্ডিত মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত শিশুদের বয়স আনুমানিক ১২ থেকে ১৪ বছরের মধ্যে। পুলিশের ধারণা তারা পথশিশু ছিল।

ঘটনার দিন প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে রেলওয়ে থানা পুলিশ জানায়, ওই তিন শিশু রেললাইন দিয়ে হাঁটছিল। কমলাপুর স্টেশন থেকে ছেড়ে যাওয়া একটি ট্রেনের ধাক্কায় তাদের মৃত্যু হয়।

আরও পড়ুন:
৩ শিশুর পরিচয় শনাক্ত হয়নি, আরও এক ব্যক্তির মৃত্যু

বাংলাদেশ সময়: ২২২৪ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০২৩
এজেডএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।