ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

ছিনতাইকারী ধরতে গিয়ে আ.লীগ নেতার মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০২ ঘণ্টা, অক্টোবর ৪, ২০২৩
ছিনতাইকারী ধরতে গিয়ে আ.লীগ নেতার মৃত্যু

ঢাকা: রাজধানীর শেরেবাংলা নগর থানাধীন আসাদগেট এলাকায় ছিনতাইকারীকে ধাওয়া দিতে গিয়ে গাড়িচাপায় নিহত হয়েছেন তাজুল ইসলাম নামে এক আওয়ামী লীগ নেতা। তিনি মানিকগঞ্জ পৌর আওয়ামী লীগের সদস্য।

মঙ্গলবার (৩ অক্টোবর) রাত সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, তাজুল ইসলামসহ কয়েকজন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালিকের সঙ্গে দেখা করতে মানিক মিয়া এভিনিউর ন্যাম ভবনে এসেছিলেন। মন্ত্রীর সঙ্গে দেখা করে মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে গাড়িতে করে মানিকগঞ্জের উদ্দেশ্যে রওনা হন তাজুল ও তার রাজনৈতিক সহযোগীরা।

গাড়িটি আসাদগেটের আড়ংয়ের সামনে সিগন্যালে দাঁড়ালে এক ছিনতাইকারী জানালা দিয়ে তার মোবাইল ছিনিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। তাজুল, মালেক ও গাড়িচালক ঝন্টু ওই ছিনতাইকারীকে ধরতে গাড়ি থেকে নেমে পিছু নেয়। ছিনতাইকারী মোবাইল নিয়ে রাস্তা পার হয়ে গেলে তাজুল তাকে ধাওয়া করতে থাকেন। এ সময় বিপরীত রাস্তায় চলা একটি গাড়ির ধাক্কায় গুরুতর আহত হন তাজুল। পরে তাকে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ডিএমপির তেজগাঁও জোনের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) রুবাইয়াত জামান এসব তথ্য নিশ্চিত করে বলেন, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। মোহাম্মদপুর থানায় ছিনতাই ও শেরেবাংলা নগর থানায় নিরাপদ সড়ক আইনে পৃথক দুটি মামলা হবে এ ঘটনায়।

বাংলাদেশ সময়: ১৫০১ ঘণ্টা, অক্টোবর ৪, ২০২৩
পিএম/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।