ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বিষখালী নদীতে জেলে‌ নিখোঁজ

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৮ ঘণ্টা, অক্টোবর ৭, ২০২৩
বিষখালী নদীতে জেলে‌ নিখোঁজ ফাইল ফটো

পাথরঘাটা (বরগুনা): বরগুনার পাথরঘাটা উপজেলা সংলগ্ন বিষখালী নদীতে মাছ ধরার সময় বজ্রপাত হলে ট্রলার থেকে ছিটকে নদীতে পড়ে মো. আউয়াল (২৮) নামে এক জেলে নিখোঁজ রয়েছেন।

শনিবার (৭ অক্টোবর) দুপুর ১২টার দিকে বিষখালী নদীর লালদিয়া চর থেকে দক্ষিণে এ ঘটনা ঘটে।

বিকেল প্রায় ৪টার দিকে এ প্রতিবেদন লেখা পর্যন্ত নিখোঁজ জেলের সন্ধান পাওয়া যায়নি। নিখোঁজ জেলে আউয়াল পাথরঘাটা সদর ইউনিয়নের গ্রামের আব্দুল হামিদ হাওলাদারের ছেলে।

পাথরঘাটা সদর ইউনিয়ন পরিষদের (ইউপি) ৯ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য ফাইজুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, চরলাঠিমারা গ্রামের ইউনুস মিয়ার নাম বিহীন একটি ট্রলারে আউয়ালসহ চার জেলে মাছ ধরছিলেন। এ সময় হঠাৎ বজ্রপাত হলে বিকট শব্দে আউয়াল ট্রলার থেকে ছিটকে নদীতে পড়ে যান।

বরগুনা জেলা ফিশিং ট্রলার শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মো. দুলাল মাস্টার বলেন, আমরা খবর শোনা মাত্রই প্রশাসনকে জানিয়েছি। আমাদের নিজেদের লোকেরা তল্লাশি চালাচ্ছে।

কোস্টগার্ডের পাথরঘাটা স্টেশনের কন্টিনজেন্ট কমান্ডার ফরিদুজ্জামান বলেন, খবর শোনা মাত্রই ঘটনাস্থলে তল্লাশি শুরু করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৬০৪ ঘণ্টা, অক্টোবর ০৭, ২০২৩

আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।