ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

মাদকের আড্ডায় তরুণীর রহস্যজনক মৃত্যু 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৩ ঘণ্টা, অক্টোবর ৮, ২০২৩
মাদকের আড্ডায় তরুণীর রহস্যজনক মৃত্যু 

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জে মাদকের আড্ডায় সুমাইয়া খাতুন (২২) নামে এক তরুণীর রহস্যজনক মৃত্যুর ঘটনা ঘটেছে।  

এ ঘটনায় সন্দেহভাজন আকাশ নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

মৃত তরুণীর নাম সুমাইয়ায়। সিরাজগঞ্জ পৌর শহরের মাছুমপুর এলাকার নাসির উদ্দিনের মেয়ে তিনি।

বৃহস্পতিবার (৬ অক্টোবর) ভোরে সয়দাবাদ পুনর্বাসন এলাকায় আকাশ নামে এক যুবকের ঘরে সুমাইয়ায় ঝুলন্ত মরদেহ পাওয়া যায়।  

তাকে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে নিয়ে সুমাইয়ার বাবাকে ফোন দেন প্রেমিক নোমান। এরপর সেখান থেকে পালিয়ে যান নোমান।  

রোববার (৮ অক্টোবর) নিহত তরুণীর বাবা নাসির উদ্দিন বাদী হয়ে ৪ মাদকসেবীকে আসামি করে থানায় মামলা করেছেন।  

পরিবারের বরাত দিয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সিরাজুল ইসলাম বলেন, ৫ বছর আগে সুমাইয়ার বিয়ে হলেও দুই বছর আগে ডিভোর্স হয়। এরপর তিনি ধীরে ধীরে মাদকাসক্ত হয়ে পড়েন। এ অবস্থায় পূর্ব মোহনপুর গ্রামের তোফাজ্জল হোসেনের ছেলে রোমান ওরফে নোমানের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন । বিভিন্ন সময় নোমানের সঙ্গে সময় কাটাতেন। বিষয়টি তার পরিবারের লোকজনও জানে।

ওসি আরও বলেন, বৃহস্পতিবার (৬ অক্টোবর) রাতে নোমান-সুমাইয়াসহ ৫ জন সয়দাবাদ পুনর্বাসন এলাকায় আকাশ নামে এক যুবকের ঘরে মাদকসেবন করেন। রাত গভীর হলে নোমান ও সুমাইয়াকে একঘরে রেখে বাকিরা অন্য ঘরে চলে যান। ভোরে ঘরের দরজা খুললে দরজার সঙ্গে ঝুলন্ত অবস্থায় সুমাইয়ার মরদেহ দেখতে পান। তাৎক্ষণিক তাকে হাসপাতালে নিয়ে তার বাবাকে ফোন দিয়ে পালিয়ে যায় নোমান।  

ওসি আরও বলেন, খবর পেয়ে শুক্রবার (৭ অক্টোবর) সকালে সুমাইয়ার মরদেহ হাসপাতাল থেকে উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরির পর মর্গে পাঠানো হয়েছে। নিহতের গলায় দাগ রয়েছে। কিছু আঘাতের চিহ্নও রয়েছে। মামলার এজাহার নামীয় আসামি আকাশকে গ্রেপ্তার করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮২৬ ঘণ্টা, অক্টোবর ৮, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।