ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চালক ও মালিক সমিতির সদস্যদের সচেতন করল লালবাগ জোন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৯ ঘণ্টা, অক্টোবর ৯, ২০২৩
চালক ও মালিক সমিতির সদস্যদের সচেতন করল লালবাগ জোন

ঢাকা: চালক ও মালিক সমিতির সদস্যদের ট্রাফিক আইন নিয়ে সচেতনাবিষয়ক কর্মসূচির আয়োজন ডিএমপির ট্রাফিক লালবাগ বিভাগ।  

ডিএমপির নতুন কমিশনার হাবিবুর রহমানের আদেশক্রমে ট্রাফিক লালবাগ বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) আসমা সিদ্দিকা মিলির দিক নির্দেশনায় এ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

রোববার (৮ অক্টোবর) দুপুর ১২টায় আজিমপুর বাসস্ট্যান্ড সংলগ্ন বাস ও লেগুনা পরিবহনের ড্রাইভার ও মালিক সমিতির লোকজন ট্রাফিক সচেতনতামূলক ওই অনুষ্ঠানে অংশ নেয়।

সেখানে, ট্রাফিক আইন সংক্রান্ত নির্দেশাবলী বাস এবং লেগুনা ড্রাইভার এবং মালিক সমিতিকে অবহিত করা হয়। সেইসঙ্গে সকলকে ট্রাফিক আইন মেনে চলতে, বাম লেন সচল রেখে গাড়ি চালাতে, যত্রতত্র যাত্রী ওঠানামা না করানো, অপ্রাপ্তবয়স্ক ড্রাইভার দ্বারা গাড়ি না চালানো,গাড়ির প্রয়োজনীয় কাগজপত্র আপডেট রাখা, মূল সড়কের মোড়গুলো খোলা রাখা, যাত্রীদের সঙ্গে সুন্দর আচরণ করা, গাড়ি চালানো অবস্থায় মোবাইলফোনে কথা বলা থেকে বিরত থাকা ইত্যাদি বিষয়গুলি মেনে চলতে উদ্বুদ্ধ করা হয়।

অনুষ্ঠানে ট্রাফিক সচেতনতামূলক প্রোগ্রামের সভাপতিত্ব করেন ট্রাফিক লালবাগ জোনের সহকারী পুলিশ কমিশনার(এসি) জয়ীতা দাস। এ সময় আরও উপস্থিত ছিলেন ট্রাফিক লালবাগ জোনের সকল টিআই (ট্রাফিক ইন্সপেক্টর) উপস্থিত ছিলেন৷

বাংলাদেশ সময়: ১১৩২ ঘণ্টা, অক্টোবর ৯, ২০২৩
এমকে/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।