ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

১৪ দিনেও খোঁজ মিলেনি মাদরাসাছাত্র উসমানের

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৮ ঘণ্টা, অক্টোবর ৯, ২০২৩
১৪ দিনেও খোঁজ মিলেনি মাদরাসাছাত্র উসমানের মাদরাসাছাত্র উসমান: ফাইল ফটো

সিলেট: সিলেটে ১৪ দিনেও খোঁজ মিলেনি উসমান আহমদ (১৩) নামে এক মাদরাসার ছাত্রের। নিখোঁজের ঘটনায় থানায় সাধারণ ডায়েরি করা হলেও কোনো ক্লু মেলাতে পারেনি পুলিশ।

নিখোঁজ মো. উসমান আহমদ (১৩) সিলেটের গোয়াইনঘাট উপজেলার রুস্তমপুর ইউনিয়নের  জামকান্দি গ্রামের হানিফ আলীর ছেলে ও স্থানীয় জামকান্দি নুরুল উলুম মাদানী মাদরাসার ৪র্থ শ্রেণির শিক্ষার্থী।

পরিবার সূত্র ও পুলিশ জানায়, গত ২৬ সেপ্টেম্বর সকালে বাড়ি থেকে মাদরাসার উদ্দেশে বেরিয়ে ফিরে আসেনি শিশুটি। অনেক খোঁজাখুঁজির পর পরিবারের পক্ষ থেকে গোয়াইনঘাট থানায় সাধারণ ডায়েরি করা হয়।

উসমানের বাবা হানিফ আলী জানান, তার বড় ছেলে গত ২৬ সেপ্টেম্বর সকালে বাড়ি থেকে বের হয়ে আর ফেরেনি। আত্মীয়-স্বজনের বাড়িসহ সম্ভাব্য সব স্থানে খোঁজ খবর নিয়েও তার কোনো সন্ধান মিলেনি।

গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে. এম. নজরুল ইসলাম বলেন, শিশুটি নিখোঁজের ঘটনায় থানায় সাধারণ ডায়েরি করেছেন তার বাবা। বিষয়টি গুরুত্বের সঙ্গে দেখা হচ্ছে। উসমানের সন্ধানে পুলিশি তৎপরতা অব্যাহত রয়েছে।

বাংলাদেশ সময়: ১৯৫৮ ঘণ্টা, অক্টোবর ০৯, ২০২৩
এনইউ/জেএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।