ঢাকা, শনিবার, ৩০ ভাদ্র ১৪৩১, ১৪ সেপ্টেম্বর ২০২৪, ১০ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

রাজধানীতে পৃথক দুর্ঘটনায় দুই ব্যক্তির মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৯ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২৩
রাজধানীতে পৃথক দুর্ঘটনায় দুই ব্যক্তির মৃত্যু

ঢাকা: রাজধানীর কামরাঙ্গীরচর এলাকার পিকআপভ্যানের ধাক্কায় ও তেজগাঁও নাখালপাড়া এলাকায় ট্রেনের ধাক্কায় অজ্ঞাত দুই ব্যক্তি নিহত হয়েছেন। তাদের বয়স ৩৫-৩৬ বছর।

শুক্রবার (১৩ অক্টোবর) সকাল সাড়ে ৬টা ও সাড়ে ৭টার দিকে পৃথকভাবে এই দুইটি দুর্ঘটনা ঘটে। পরে মরদেহগুলো উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের (ঢামেক) মর্গে পাঠানো হয়েছে।

কামরাঙ্গীরচর থানার উপ-পরিদর্শক (এসআই) নুসরাত জাহান নুপুর জানান, সকালে কামরাঙ্গীরচর মাদবর বাজার লোহার ব্রিজের পাশে রাস্তা পার হওয়ার সময় একটি পিকআপভ্যান অজ্ঞাত (৩৬) ওই ব্যক্তিকে ধাক্কা দেয়। খবর পেয়ে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢামেকে নিলে সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ওই ব্যক্তির সঙ্গে একটি ব্যাগ পাওয়া গেছে। ব্যাগে দাঁড়িপাল্লা ছিল। ধারণা করা হচ্ছে ওই ব্যক্তি কোনোকিছু বেচাকেনা করেন। তার পরিচয় শনাক্তের চেষ্টা চলছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

এদিকে আব্দুল আউয়াল নামে এক পথচারী জানান, নাখালপাড়া ও পুলপাড় এলাকার মাঝামাঝি এলাকায় রেললাইন পার হওয়ার সময় কমলাপুর থেকে বিমানবন্দরগামী একটি ট্রেনের সঙ্গে ধাক্কা লাগে অজ্ঞাত (৩৫) এক ব্যক্তির। এতে ছিটকে রাস্তার পাশে খাদে পড়ে যান তিনি। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

চিকিৎসকের বরাত দিয়ে ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, এই ব্যক্তির নাম পরিচয় শনাক্ত করা যায়নি। ঘটনাটি ঢাকা রেলওয়ে থানার পুলিশকে জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪০৯ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২৩
এজেডএস/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।