ঢাকা, মঙ্গলবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

বাস চাপায় শিশুর মৃত্যু, বাবা-মা আহত

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫৩ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২৩
বাস চাপায় শিশুর মৃত্যু, বাবা-মা আহত

পাবনা (ঈশ্বরদী): পাবনার ঈশ্বরদী উপজেলায় ঢাকাগামী যাত্রীবাহী বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী রাফাত হোসেন (৮) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। এসময় আহত হয়েছেন শিশুটির মা-বাবা।

শুক্রবার (১৩ অক্টোবর) বিকেলে নাটোর-কুষ্টিয়া মহাসড়কের ঈশ্বরদীর পাকশী দিয়ার বাঘইল গ্রামীণ ব্যাংকের সামনে এ দুর্ঘটনা ঘটে।  

নিহত রাফাত উপজেলার পাকশী ইউনিয়নের বাঘাইল উত্তরপাড়া গ্রামের বাচ্চু প্রামাণিকের ছেলে। সে বাঘইল ১ নম্বর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্র।

পাকশী হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশীষ কুমার স্যানাল বাংলানিউজকে এতথ্য নিশ্চিত করেছেন।

নিহতের স্বজন ও স্থানীয়রা জানান, শুক্রবার বিকালে রাফাত বাবা-মায়ের সঙ্গে মোটরসাইকেলে করে নিকটাত্মীয়দের বাসায় যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়। পরে মোটরসাইকেলটি দাশুড়িয়া-কুষ্টিয়া মহাসড়কের ঈশ্বরদীর দিয়ার বাঘইল গ্রামীণ ব্যাংকের সামনে পৌঁছালে কুষ্টিয়া থেকে আসা দেশ ট্রাভেলস নামে যাত্রীবাহী বাস মোটরসাইকেলটিকে সজোরে ধাক্কা দেয়। এসময় মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে বাসের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই রাফাতের মৃত্যু হয়।

খবর পেয়ে পাকশী হাইওয়ে পুলিশের সদস্যরা ঘটনাস্থলে এসে রাফাতের মরদেহ উদ্ধার করে।  

এসময় আহত অবস্থায় রাফাতের বাবা ও মাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে রাফাতের মায়ের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।  

পাকশী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশীষ কুমার সান্যাল বাংলানিউজকে জানান, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়। তবে ঘাতক বাসটিকে আটক করা সম্ভব হয়নি। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০৮৪৯ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।