ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

টার্গেট শিক্ষকদের সাইকেল চুরি, মিরপুরে গ্রেপ্তার ২ 

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৩ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২৩
টার্গেট শিক্ষকদের সাইকেল চুরি, মিরপুরে গ্রেপ্তার ২  সাইকেল চুরির অভিযোগে গ্রেপ্তার ২

ঢাকা: রাজধানীর মিরপুরে বাইসাইকেল চুরির অভিযোগে দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (১৬ অক্টোবর) এ তথ্য নিশ্চিত করেন মিরপুর মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন।

গ্রেপ্তাররা হলেন-মো. রুবেল হোসেন (২২) ও মো. আলীরাজ (৩৩)। তাদের কাছ থেকে চুরি করা দুইটি বাইসাইকেল উদ্ধার করা হয়েছে। গত ৪ বছরে তারা দুই শতাধিক বাইসাইকেল চুরি করেছে।

ওসি জানান, তারা বিভিন্ন বাসা বাড়ির গৃহশিক্ষকদের টার্গেট করে তাদের বাইসাইকেল চুরি করেন। রুবেল ও আলীরাজ চিহ্নিত বাইসাইকেল চোর। রুবেলের বিরুদ্ধে ৬টি ও আলীরাজের বিরুদ্ধে ৫টি মামলা রয়েছে। তারা শুধুই বাইসাইকেল চুরি করেন। আর তাদের টার্গেট শুধুই শিক্ষকদের বাইসাইকেল। সাধারণত এসব শিক্ষক অন্য এলাকা থেকে আসেন। তাই চুরি করলেও তারা সাধারণত মামলা করেন না। তাই তাদেরই টার্গেট করেন রুবেল, আলীরাজ।

তিনি আরও জানান, গত ৪ বছরে তারা দুই শতাধিক বাইসাইকেল চুরি করেছেন বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানান।  গত ১৪ অক্টোবর মিরপুর সেকশন ২ থেকে একই কায়দায় একটি বাইসাইকেল চুরি করে নিয়ে যায় এ দুইজন। মামলা হওয়ার পর গতকাল মিরপুরের পীরেরবাগ এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। পরে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে চুরি হওয়া সেই সাইকেলসহ আরও একটি সাইকেল উদ্ধার করা হয়।

বাংলাদেশ সময়: ১৪৫৩ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২৩
এজেডএস/জেএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।