ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

হোসেনপুরে সড়ক দুর্ঘটনায় নিহত বেড়ে ৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৫ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২৩
হোসেনপুরে সড়ক দুর্ঘটনায় নিহত বেড়ে ৪ সংগৃহীত ছবি

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলার আদু মাস্টার বাজার এলাকায় ড্রাম ট্রাকের সঙ্গে ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে চারজন নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (১৯ অক্টোবর) দুপুরের দিকে কিশোরগঞ্জ-হোসেনপুর সড়কে এ দুর্ঘটনা ঘটে।

 

নিহতরা হলেন- হোসেনপুর উপজেলার হাজীপুর গ্রামের মো. মিজান মিয়া (২৬), কিশোরগঞ্জ সদর উপজেলার কামালিয়ারচর গ্রামের মো. আলম মিয়া (৫০), পাকুন্দিয়া উপজেলার জাঙ্গালিয়া এলাকার আব্দুল মোতালেব (৭০) ও তার নাতি মাদরাসাছাত্র তানিম (১৩)।  

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুরে কিশোরগঞ্জ-হোসেনপুর সড়কে আদু মাস্টার বাজার এলাকায় একটি অটোরিকশার সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি ড্রাম ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশায় থাকা চারজন যাত্রী গুরুতর আহত হন।  খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করেন। পরে আহতদের হোসেনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দু’জনকে মৃত ঘোষণা করেন। আশঙ্কাজনক অবস্থায় বাকি দু’জনকে কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে পাঠানো হয়। সেখানে তাদের অবস্থার আরও অবনতি দেখা দেয়। পরেসেখান থেকে উন্নত চিকিৎসার জন্য কিশোরগঞ্জ শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তাদেরও মৃত্যু হয়।

হোসেনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান টিটু বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করে জানান, দুর্ঘটনার পর ড্রামট্রাক চালককে আটক করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ১৯০৫ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২৩
এসএম/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।