ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

যুবকরা সচেতন না হলে সমাজ মাদকমুক্ত হবে না: এমপি লাবু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৩ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২৩
যুবকরা সচেতন না হলে সমাজ মাদকমুক্ত হবে না: এমপি লাবু

ফরিদপুর: ফরিদপুর-২ আসনের সংসদ সদস্য শাহদাব আকবর লাবু চৌধুরী এমপি বলেছেন, মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করতে চাই। মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করে যুবকদের খেলাধুলায় মনোযোগী হতে হবে।

যুবকরা সচেতন না হলে সমাজ মাদকমুক্ত হবে না। আমরা ফরিদপুর-২ আসনে যেকোনো ধরনের অশান্তি পরিহার করতে চাই।

তাই খেলাধুলায় যুবকদের আরো উদ্বুদ্ধ করে শান্তি ফেরাতে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

শুক্রবার (২০ অক্টোবর) বিকেলে ফরিদপুরের সালথা উপজেলার জয়ঝাপ স্কুল মাঠে ইব্রাহিম মৃধা ৮ দলীয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

‘মাদককে না বলি, খেলার মাঠে ফিরে আসি’  এই স্লোগানকে সামনে রেখে এ ফুটবল টুর্নামেন্টের আয়োজন করেন স্থানীয় সমাজসেবক মাহাতাব মৃধা।

এ ফাইনাল ম্যাচে গোপালপুর স্পোর্টিং ক্লাব বনাম হোসাইন স্পোর্টিং ক্লাব অংশ নেয়। এতে ২-১ গোলে গোপালপুর স্পোর্টিং ক্লাবকে পরাজিত করে হোসাইন স্পোর্টিং ক্লাব।

স্থানীয় ব্যবসায়ী ও সমাজসেবক মো. ইব্রাহিম মৃধার সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন- সালথা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ওয়াদুদ মাতুব্বর, উপজেলা আওয়ামী লীগের সভাপতি দেলোয়ার হোসেন মিয়া, সাধারণ সম্পাদক ফারুক উজ্জামান মিয়া, সাংগঠনিক সম্পাদক খন্দকার রেজাউর রহমান চয়ন, জয়ঝাপ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মিরাজ আলী, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান খান, সমাজসেবক মানিক মাতুব্বর, খোরশেদ খান, মোশারফ তালুকদার ও তরুণ সমাজসেবক মো. সায়েম মিয়া (টিটন)।

বাংলাদেশ সময়: ১৫৩২ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।