ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

খিলগাঁওয়ে নিজ রুমে ফাঁস দিলেন কলেজছাত্রী

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২৪ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২৩
খিলগাঁওয়ে নিজ রুমে ফাঁস দিলেন কলেজছাত্রী ফাইল ফটো

ঢাকা: রাজধানীর খিলগাঁও নন্দিপাড়ায় শারমিন আক্তার (২০) নামে এক শিক্ষার্থীর অস্বাভাবিক মৃত্যু হয়েছে। সে ফাঁস দিয়েছে বলে স্বজনরা দাবি করেন।

 সে বদরুন্নেছা মহিলা কলেজে অনার্সের ছাত্রী।

শনিবার (২১ অক্টোবর) রাত ৯টার দিকে খিলগাঁও মধ্য নন্দিপাড়ার বাসায় এ ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক রাত সাড়ে ১০টার দিকে মৃত ঘোষণা করেন।

মৃত শারমিনের চাচা হালিম সরকার জানান, খিলগাও নন্দিপাড়া তাদের নিজেদের বাড়ি। শারমিন বদরুন্নেছা মহিলা কলেজের ইংরেজি বিভাগের অনার্স প্রথম বর্ষের ছাত্রী ছিল।  

তিনি আরও জানান, এলাকায় একটি ছেলের সঙ্গে তার বিয়ের কথা চলছিল। তবে রাতে শারমিনের নিজ রুমে ফ্যানের সঙ্গে ফাঁস দেয়। দেখতে পেয়ে ঝুলন্ত অবস্থা থেকে নামিয়ে স্থানীয় ফেমাস হাসপাতালে নেওয়া হয়। পরে সেখান থেকে ঢাকা মেডিকেল হাসপাতালে নেওয়া হলে মারা যায়। তবে কেন সে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে জানাতে পারেননি।  

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০০২২ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২৩
এজেডএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।