ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

বোনকে তুলে নিয়ে কুপিয়ে হত্যা, ভাইকে জখম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৮ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২৩
বোনকে তুলে নিয়ে কুপিয়ে হত্যা, ভাইকে জখম

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গার দর্শনায় মঞ্জুরা খাতুন (৩২) নামের এক নারীকে বাড়ি থেকে তুলে নিয়ে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এসময় তার ভাই আলমগীর হোসেনকে (৩০) রক্তাক্ত জখম করা হয়েছে।

 

শনিবার (২১ অক্টোবর) রাতে দর্শনার মোহাম্মদপুর এলাকায় এই ঘটনা ঘটে।  

রোববার (২২ অক্টোবর) সকালে নিহত মঞ্জুরার মরদেহ তার বাড়ির পার্শ্ববর্তী বেগুন ক্ষেত থেকে উদ্ধার করেছে পুলিশ। আহত আলমগীরকে আশঙ্কাজনক অবস্থায় চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

পুলিশ ও স্বজনরা জানায়, শনিবার রাত ৮টার দিকে কয়েকজন দুর্বৃত্তরা দর্শনার মোহাম্মদপুরের আলমগীরের বাড়িতে যায়। এ সময় আলমগীরকে বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে হাত-পা বেঁধে পার্শ্ববর্তী মাঠে ফেলে রাখে। তার বোন মঞ্জুরা খাতুন প্রতিবাদ করলে তাকেও তুলে নিয়ে যায় দুর্বৃত্তরা। ভাই-বোন রাতভর নিখোঁজ থাকার পর সকালে তাদের বাড়ির পার্শ্ববর্তী বেগুন ক্ষেতে মঞ্জুরার বিবস্ত্র মরদেহ দেখতে পায় স্থানীয়রা।

পরে খবর পেয়ে সকালে চুয়াডাঙ্গার সহকারী পুলিশ সুপার জাকিয়া সুলতানা ও দর্শনা থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।  

সহকারী পুলিশ সুপার জাকিয়া সুলতানা বলেন, ধারণা করা হচ্ছে পূর্ব শত্রুতার জেরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটতে পারে। তবে ঘটনার তদন্ত চলছে। দ্রুত আসামিদের আইনের আওতায় আনা হবে।  

বাংলাদেশ সময়: ১১৩৭ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।