ঢাকা, সোমবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

এক্স-রে করে মাদক কারবারির পেটে মিলল ৪ হাজার ইয়াবা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৩ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২৩
এক্স-রে করে মাদক কারবারির পেটে মিলল ৪ হাজার ইয়াবা

নোয়াখালী: বিশেষ কায়দায় পেটের মধ্যে ইয়াবা বহনকালে নোয়াখালীর সদর উপজেলা থেকে মো. অলি উল্লাহ (৫১) নামে এক মাদক কারবারিকে আটক করে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।  

পরে ওই মাদক কারবারির পেট এক্স-রে করে ওষুধ সেবন করিয়ে চার হাজার ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।

মঙ্গলবার (২৪ অক্টোবর) সন্ধ্যা ৬টার দিকে উপজেলার কাদির হানিফ ইউনিয়নের কাঞ্চনপুর গ্রামের বাদিতলা বাজার থেকে তাকে আটক করা হয়।  

আটককৃত মাদক কারবারি মো. অলি উল্লাহ উপজেলার কাদির হানিফ ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের কাঞ্চনপুর গ্রামের মৃত. ফজর আলীর ছেলে।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. আবদুল হামিদ জানান, মঙ্গলবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার কাঞ্চনপুর গ্রামের বাদিতলা বাজারে অভিযান চালায় জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কর্মকর্তারা। অভিযানে মাদক কারবারি অলি উল্যাহকে আটক করা হয়। ব্যাপক জিজ্ঞাসাবাদের একপর্যায়ে সে জানায় বিশেষ কায়দায় তার পেটের ভেতর ইয়াবা বড়ি বহন করছেন।  

পরে জেলা শহরের মা ও শিশু হাসপাতালে এক্স-রে করার পর চিকিৎসকেরা তার পেটে ইয়াবা থাকার বিষয়ে নিশ্চিত করেন। পরবর্তীতে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী ওষুধ সেবন করিয়ে মাদক কারবারির পেট থেকে চার হাজার ইয়াবা উদ্ধার করা হয়।  

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি বিষয়টি নিশ্চিত করে জানান, আটক মাদক কারবারির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১১০২ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।